দুর্বৃত্তের ব্রাশফায়ারে প্রাণ গেলো ইউপি সদস্যের

  • 10
    Shares

ইউএনভি ডেস্ক:

দুর্বৃত্তের ব্রাশফায়ারে এক জন ইউপি সদস্য নিহত হয়েছেন। শুক্রবার মধ্যরাতে  রাঙামাটির জুরাছড়িতে বনযোগীছড়া ইউনিয়নএ ঘটনা ঘটে। নিহতের নাম-হেমন্ত চাকমা (৩৭)। তিনি উপজেলার বনযোগীছড়া ইউনিয়ন ২নং ওয়ার্ডের ধামাইপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বার বলে জানা গেছে।

দুর্বৃত্তের ব্রাশফায়ারে প্রাণ গেলো ইউপি সদস্যের

জুরাছড়ি উপজেলা বনযোগীছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা জানান, জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়ন ২নং ওয়ার্ডের ধামাইপাড়া এলাকায় হঠাৎ সশস্ত্র সন্ত্রাসীদের একটি গ্রুপ হানা দিয়। এসময় বামে পানছড়ি নামক স্থানে হেমন্ত মেম্বার স্থানীয়দের সাথে একটি দোকানের সামনে গল্প করছিলেন।

সেইখানে সশস্ত্র সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে এলাপাতারি ব্রাশফায়ার করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় তার। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে যৌথবাহিনী। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

জুরাছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহফুজুর রহমান জানান, ইউপি সদস্য হেমন্ত চাকমাকে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে এখনো কোন সঠিক তথ্য পাওয়া যায়নি। যৌথবাহিনী ওই এলাকায় নিরাপত্তা জোরদার করেছে।

এ ব্যাপারে জুরাছড়ি উপজেলা থানার ওসি মাহমুুদুল হাই জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। পরে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্থানীয় আঞ্চলিক রাজনৈতিক দলগুলোর মধ্যে অভ্যন্তরীণ কোন দ্বন্দ্বের কারণে এ ঘটনা ঘটতে পারে।


  • 10
    Shares
শর্টলিংকঃ