Amio Creation আমিও ক্রিয়েশন ও ভিন্ন ধারার কন্টেন্ট


Amio Creation আমিও ক্রিয়েশন

Amio Creation যাত্রা শুরু করে ২০১৮ সালের প্রথম দিকে। শুরুর পর থেকে উত্তরবঙ্গের এই ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েশন ফার্মটি বেশ সাড়া ফেলেছে। ভিন্ন মাত্রর ছাড়াও উপমহাদেশের ইতিহাস ও ঐতিহ্য নিয়ে অনেক প্রমান্যচিত্র তৈরি করে কর্পরেট অঙ্গনে পরিচিতি পায়  আমিও ক্রিয়েশন। একজন ক্রিয়েটিভ ডাইরেক্টর, ৪ জন ক্যামেরা পারসন, তিন জন ভয়েস আর্টিস্ট আর দুইটি অত্যাধুনিক ভিডিও এডিটিং ল্যাব রয়েছে তাদের।

Amio Creation আমিও ক্রিয়েশন

এ ফার্মের ক্রিয়েটিভ ডিরেক্টর ভারতের সত্যজিত রায় ফিল্ম এন্ড টেলিভিশন ইনস্টিটিউটে থেকে ডিজিটাল মিডিয়া ম্যানেজমেন্টের উপর বিশেষ প্রশিক্ষণ নিয়েছেন। মূলত তাদের এ পরিচালকের দিকনির্দেশনা ও ক্যামেরার  বিভিন্ন এঙ্গেলের কাজ অতি অল্প সময়ে দেশে বিদেশে পরিচিত করেছে আমিও ক্রিয়েশনকে।

আরও পড়তে পারেন নাসিরের স্ত্রী তামিমার বিরুদ্ধে এবার ডিজিটাল আইনে মামলার আবেদন

দুটি অফিস থেকে তাদের কার্যক্রম পরিচালিত হয়। রাজশাহী শহরের সাগরপাড়ায় ফার্মটির কর্পোরেট অফিস ও এডিটিং ল্যাব আর দ্বিতীয় অফিসটি রাজশাহীর পবা উপজেলার নওহাতাটায়।

‘এভরি আইডিয়া ম্যাটার্স’ ট্যাগলাইন তাদেরকে অন্য সব কন্টেন্ট ক্রিয়েটর থেকে  আলাদা করে উপস্থাপন করে। কাজের প্রতি নিবিড় ভালোবাসা আর নান্দনিকভবাবে তৈরি করা কন্টেন্ট তাদেরকে অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছে প্রতিনিয়ত।

উদীয়মান এই ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েশন ফার্মের সফলতার গল্প জানতে চাইলে আমিও ক্রিয়েশনের কর্ণধার এম এ আমিন রিংকু মোবাইলে জানান,  ‘আমরা যতদুর এগিয়েছি তা মূলত আমাদের মার্কেটিং পলসির জন্য। তবে মজার ব্যাপার আমরা কোন বিজ্ঞাপন দেই না এবং আমাদের কোন মার্কেটিং অফিসারও নেই। আমরা আমাদের ক্লায়েন্টকে স্বল্প বাজেটে আমাদের সর্বোচ্চটা দিতে চেষ্টা করি। আমাদের ক্লাইন্টরাই আমাদের মার্কেটিং করে।  এছাড়া আমাদের বড় প্রাপ্তি হচ্ছে আমাদের কোন নাখোশ ক্লায়েন্ট নেই। তাছাড়াও আমরা আমদের তৈরি কন্টেন্ট নিজস্ব স্টোরেজে একশ বছর ফ্রিতে হোস্টিং করার সুবিধা দিয়ে থাকি। এতে কোন ক্লায়েন্ট কন্টেন্ট হারিয়ে ফেললে অথবা মুছে ফেললে তৎক্ষণাৎ আমরা বিনামূল্যে সেটি আবার সরবারাহ করি’।

আপনার যে কোন ধরণের ডিজিটাল কন্টেন্ট তৈইরির জন্য যোগাযোগ করতে পারের।

আমিও ক্রিয়েশন

৬২/ক সাগরপাড়া, বোয়ালিয়া, রাজশাহী- ৬১০০

টেলিফোন- +৮৮০৭২১ ৭৭১১৭৭

মোবাইল- ০১৭৭৭ ২২০ ৮৩৬

হটলাইন- ০৯৬০২ ১১১ ৫৭৭

আমিও ক্রিয়েশনের ফেসবুক পেজ-         https://www.facebook.com/amiocreationbd

আমিও ক্রিয়েশনের ইউটিউব চ্যানেল-    https://www.youtube.com/AmioCreationBD

আমিও ক্রিয়েশনের ফেসবুক গ্রুপ-            https://www.facebook.com/groups/amiocreationbd


শর্টলিংকঃ