ইউএনও’র বাসভবনে নিজের মাথায় গুলি করে আনসার সদস্যের ‘আত্মহত্যা’


ইউএনভি ডেস্ক:

আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লিখে নিজ শটগানের গুলিতে ‘আত্মহত্যা’ করেছেন নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে কর্তব্যরত এক আনসার সদস্য। নিজ মাথায় গুলি চালিয়ে তিনি ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানিয়েছেন ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।

নিহত আফজাল হোসেন (২৫) চট্টগ্রামের মিরসরাই উপজেলার বাসিন্দা।

বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, সোমবার বিকেলে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে দায়িত্বরত অবস্থায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হচ্ছে বলে জানান ওসি।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এ মুহাইমিন আল জিহান গণমাধ্যমকে বলেন, ‘ঘটনার সময় আমি বাসভবনে ছিলাম না। আফজাল বিকেল ৪টার দিকে ডিউটি শুরু করেন। এর আধা ঘণ্টা পর শটগান দিয়ে নিজের মাথায় গুলি করেন। খবর পেয়ে সেখানে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকা অবস্থায় দেখতে পাই। উদ্ধার করে প্রথমে তাকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।’

শটগান ও একটি গুলির খোসা জব্দ করা হয়েছে। ঘটনাটি তদন্তে একটি কমিটি গঠন করা হবে বলে জানান ইউএনও।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। তার মাথার বাম পাশে গুলিবিদ্ধ ছিল।

 


শর্টলিংকঃ