বসন্তবরণে গিয়ে লাশ হয়ে ফিরলেন মেডিকেল ছাত্রী


নিজস্ব প্রতিবেদক, পাবনা:

পাবনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মেডিকেল কলেজের একজন ছাত্রী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে জেলা সদরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন মহেন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তানজিলা হায়দার (২২) পাবনা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

 

পাবনা মেডিকেল কলেজের ছাত্রী তানজিলা হায়দার। ফাইল ছবি

তানজিলা রাজশাহীর লক্ষীপুরের কাঁচা বাজার এলাকার বাসিন্দা ও বন বিভাগের কর্মকর্তা শাম্মাক হায়দারের মেয়ে। এ ঘটনায় আহত তানিজার বন্ধু ইমরান চৌধুরী (২৪) নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার বাসিন্দা। তিনি পাবনা মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের ছাত্র।

পাবনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক জানান, বসন্তবরণ উপলক্ষে বুধবার বিকেলে বন্ধু ইমরানের সঙ্গে মোটরসাইকেলে করে ঘুরতে বের হন তানজিলা। সন্ধ্যায় ফেরার পথে বাস টার্মিনাল এলাকায় পৌঁছালে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান তিনি। এসময় পেছন দিক থেকে দ্রুতগতির একটি ট্রাক তাঁর ওপর দিয়ে চলে গেলে, পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তানজিলা।

ওসি আরও জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছে।

এদিকে, তানজিলার নিহত হওয়ার খবরে পাবনা মেডিকেল কলেজ ক্যম্পাসে শোকের ছায়া নেমে আসে। খবর শুনে সহপাঠীদের অনেকেই কান্নায় ভেঙে পড়েন। সহপাঠীরা জানান, শিক্ষাজীবনে তানজিলা কখনও দ্বিতীয় হননি। মেডিকেল কলেজে ভর্তির পর সেখানে সব সেমিস্টারে তাঁর ভালো ফলাফল।


শর্টলিংকঃ