রামেক ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) শাখা ছাত্রলীগের ৮৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মোমিনুল ইসলাম লিটনকে সভাপতি ও সালেহ আনজুম সুজনকে সাধারণ সম্পাদক করে বুধবার এই কমিটি ঘোষণা করা হয়।

রাজশাহী মেডিকেল কলেজের প্রধান ফটক।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব স্বাক্ষরিত মহানগর ছাত্রলীগের প্যাডে ৮৩ সদস্যদের নাম দিয়ে প্রেস বিজ্ঞপ্তি প্রাকশ করা হয়। নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব বলেন, আগে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আংশিক কমিটি দেয়া হয়েছিল। বুধবার পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে ১২ জনকে। তারা হলেন- আব্দুল আল মারুফ, সাফিক ইকবাল, আরিফুর রহামন বাঙ্গালী, শোভন সাহা, নাহিদ হাসান, শামিম হোসেন, জাহিদুল ইসলাম জাহিদ, মিজানুর রহমান মিজান, জোবায়ের হোসাইন টনি, সাদিক আহমেদ, এসএমবিএফ রাব্বি ও শেখ মেহেদী হাসান রাজু।

কমিটির যুগ্ম-সম্পাদক করা হয়েছে ১০ জনকে। তারা হলেন- নাজমুল সালেহ রাব্বী, মেহফুজ এমদাদ রুহিন, মোস্তাফিজুর রহামান, রেজয় রাব্বী, মেহেদী হাসান সুমন, মিঠুন কুন্ডু, আল-আমিন, আব্দুল গাফফার, মুহাইনিমুর রহমান চার্লী, আব্দুল্লাহ আল ফারুক। এছাড়াও মিরু আহমেদ, নিশিথ কুমার মন্ডল, আব্দুলাহ আল নোমান নাফি, শামস ওয়াসিফ উৎস, সমুদ্র দাস ও বেলাল হোসেন।

নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক পদ পাওয়া ১০ জন হলেন- হিকবাল হাসান হিমেল, আহমেদ তাজওয়ার মমতাজ, সজল পাল, ইমরান হোসেন, মনন কান্তি দাস, মাঈমুর রহমান রবিন, শামীম আহমেদ, দীপন দেবনাথ, মমিনুল হক জয় ও মিনহাজুল আবেদীন শান্ত।

এছাড়াও কমিটিতে পদ পাওয়া অন্য নেতারা হলেন- প্রচার সম্পাদক আতিকুল ইসলাম রাসেল, উপ-প্রচার সম্পাদক অর্ণব হাসান, দপ্তার সম্পাদক হারুন অর রশিদ, উপ-দপ্তার সম্পাদক শেখ আলামিন শরীফ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাকিব মাহমুদ রুহান, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রুহুল আমিন, শিক্ষা ও পাঠ চক্র বিষয়ক সম্পাদক ইশতিয়াক নাসিব, উপ-শিক্ষা ও পাঠ চক্র বিষয়ক সম্পাদক সামিউল হাসান সানি।

আর সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক করা হয়েছে রাকিবুল হাসান তৌফিক, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুক্তাদিরুল ইসলাম সিফাত, সমাজ সেবা বিষয়ক সম্পাদক আল আমিন সরকার, উপ- সমাজ সেবা বিষয়ক সম্পাদক মারুফ ইবরাহিম খালিল, ক্রীড়া সম্পাদক সারোয়ার জাহান, উপ-ক্রীড়া সম্পাদক আসান হাবিব রানা, পাঠাগার বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম, উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ ভূঁঞা শাকিল। তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মামুন আর রশিদ, উপ-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক গোলাম রাব্বি খান।

অর্থ বিষয়ক সম্পাদক সোহানুর রহমান, উপ-অর্থ বিষয়ক সম্পাদক আবু রায়হান নাইম, আইন বিষয়ক সম্পাদক তারিক হাসান, উপ-আইন বিষয়ক সম্পাদক সৌরভ মহলদার আপন, পরিবেশ বিষয়ক সম্পাদক নাহিদ হোসেন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক তাহের আলী শেখ, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাহের আলী শেখ, উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক লিটন আলী, ধর্ম বিষয়ক সম্পাদক এফ এম নাজমুন জাহান নয়ন, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক দেবজ্যোতি বিশ্বাস শুভ।

ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মঈনুল হাসান শুভ, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক জাকির হোসনে অমি, গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আয়উব আলী, উপ-গণ শিক্ষা বিষয়ক সম্পাদক মুরাদ হাসান, ছাত্রী বিষয়ক সম্পাদক এলিনা ফারজানা ও উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক নাদিয়া তাসনিম। নতুন কমিটির কার্যকারী সদস্যরা হলেন, গৌরব সাহা, আ.ন.ম রফিবুর রহমান লিমন, হাসিবুল হাসান হাসিব, রাজিত ইবনে হেলাল, শরিফুজ্জামান শিশির, শাহরিয়ার রহমান সিয়াম, আরিফুর রহমান, মেহেদী হাসান হৃদয় ও আবু তালহা তৌফিক।


শর্টলিংকঃ