চাঁপাইয়ে জালিয়াতির অভিযোগে তিন মুহুরি আটক


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জাল ভূমি উন্নয়ন কর রশিদ (দাখিলা) তৈরির অভিযোগে তিনজন দলিল লেখককে (মুহুরি) আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে গোমস্তাপুর সাব-রেজিস্ট্রি অফিস চত্বর থেকে তাদের আটক করা হয়।

জাল দলিল তৈরির অভিযোগে গোমস্তাপুর থেকে আটক তিন মুহুরি।

আটককৃরা হলেন- উপজেলার আলীনগর ইউনিয়নের নওশাদ আলীর ছেলে আব্দুল কাদির (৩৫), রাধানগর ইউনিয়নের যাতাহারা গ্রামের হোসেন সরকারের ছেলে সাঈদ আক্তার (৫২) ও গোমস্তাপুর ইউনিয়নের খোসালপাড়া গ্রামের সোলেমান আলীর ছেলে মজিবুর রহমান (৫৫)।

গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান জানান, ভূমি সংক্রান্ত একটি নামজারি কাগজপত্র পরীক্ষা করার সময় ভূমি উন্নয়ন কর রশিদ (দাখিলা) দেখে প্রথমে সন্দেহ হলে, তিনি নামজারির আবেদনকারীকে ডেকে পাঠান। পরে আবেদনকারীর স্বীকারোক্তি অনুযায়ী গোমস্তাপুর সাব রেজিস্ট্রি অফিস চত্বরে অভিযান চালিয়ে জাল দাখিলা তৈরির সরঞ্জামসহ ওই তিন মূহুরীকে আটক করা হয়।

এ সময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে সেনারুল নামে আরেক দলিল লেখক পালিয়ে যেতে সক্ষম হয়। পরে আটকদের গোমস্তাপুর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। এ ঘটনায় গোমস্তাপুর উপজেলা ভূমি অফিসের নাজির সোহরাব আলী বাদি হয়ে গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে তাদেরকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।


শর্টলিংকঃ