বাঘায় ‘অপহৃত’ পরিবহণ ব্যবসায়ীর খোঁজ মেলেনি ৯ দিনেও

  • 5
    Shares

বাঘা সংবাদদাতা:

রাজশাহীর বাঘা উপজেলার সুলতান আলী (৫১) নামের এক পরিবহন ব্যবসায়ীকে ‘অপহরণ’ এর অভিযোগ পাওয়া গেছে। গত ১ ফেব্রুয়ারি নিখোঁজ হওয়ার পরদিনই তার স্ত্রী এ ব্যাপারে বাঘা থানায় লিখিত অভিযোগ দেন।

নিখোঁজ পরিবহণ ব্যবসায়ী সুলতান আলী। ফাইল ছবি।

তবে পুলিশ ৯ দিনেও সুলতানকে উদ্ধার করতে পারেনি। স্বামীকে ফিরে পাওয়ার আশায় দিন গুনছেন তার স্ত্রী রানু বেগম। সুলতান আলী উপজেলার চকছাতারী গ্রামের মৃত আবদুল প্রামানিকের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে মোবাইলে কল করে সুলতান আলীকে অজ্ঞাত ব্যক্তিরা বাড়ির পাশের ঈদগাহ মোড়ে ডেকে নেয়। বাড়িতে কিছু না বলে সুলতান সেখানে গেলে, কে বা কারা তাকে জোর করে সিএনজিতে তুলে নিয়ে যায়।

ঘটনার ৩ দিন পর গত ৪ ফেব্রুয়ারি সুলতানের স্ত্রী রানু বেগমের মোবাইলে ০৯৬৩৮৫৪৮৫০৯ নম্বর থেকে কল করে ১০ হাজার টাকা মুক্তিপণ চাওয়া হয়। টাকা দিলে সুলতানকে ছেড়ে দেওয়ার আশ্বাস দেয় তারা। পরে বিকাশের মাধ্যমে ওইদিনই ১০ হাজার টাকা দিলেও স্বামীকে ফিরে পায়নি রানু বেগম।

জানতে চাইলে রানু বেগম বলেন, ঘটনার দিন আশেপাশে থাকা অনেকেই আমার স্বামীকে জোর করে সিএনজিতে তুলে নিয়ে যাওয়া দেখেছেন। তবে কেউ তাদেরকে চিনতে পারেনি। আমি ঘটনার পরদিন সকালে বাঘা থানায় লিখিত অভিযোগ দিয়েছিলাম। তবে পুলিশ নয় দিনেও আমার স্বামীর কোনো হদিস বের করতে পারেনি।

বাঘা থানার ওসি (তদন্ত) মো. আবদুল ওহাব বলেন, আমরা ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেছি। তারা ঘটনায় জড়িত কারও চিনে না বলে জানিয়েছে। তাদের দেয়া তথ্য বিশ্লেষণ করে পরিবহণ ব্যবসায়ী সুলতানকে উদ্ধারে কাজ করছে পুলিশ।


  • 5
    Shares
শর্টলিংকঃ