বান্ধবীকে নিয়ে টিকটক, দল থেকে বাদ ফুটবলার

  • 4
    Shares

ইউএনভি ডেস্ক:

৩ গোল হজম করে হেরেছে নিজের ক্লাব। দলের পরাজয়ে সবাই হতাশায় ডুকরে কাঁদছে।আর এমন পরিস্থিতিতে বান্ধবীকে নিয়ে টিকটক ভিডিও বানানোয় মত্ত ক্লাবটির এক খেলোয়াড়।

বিষয়টিতে খুব বিরক্ত ও ক্ষুব্ধ ক্লাব কর্তৃপক্ষ। সেই ক্ষোভের তোড়ে সেই টিকটক লাভার ফুটবলারকে একেবারেই বিদায় করে দেয়া হলো ক্লাব থেকে। গত শনিবার ইতালিয়ান ক্লাব রোমার ফুটবলার মিরকো আনতনুচ্চির বেলায় ঘটছে এ ঘটনা। তবে রোমা থেকে নয়, মিরকো বাদ পড়েছেন পর্তুগিজ ক্লাব ভিতোরিয়া সেতুবাল থেকে।

স্থানীয় সংবাদমাধ্যম রোমা প্রেস জানিয়েছে, শনিবার পর্তুগিজ লিগের ম্যাচে ভোয়াবিস্তার কাছে ১-৩ গোলে হেরেছিল ভিতোরিয়া।পরাজয়ের কারণ খুঁজে ফের যেন এমনটি না ঘটে, সে বিষয়ে নতুন পরিকল্পনা করতে ব্যস্ত ক্লাবের কোচসহ বাকি সব ফুটবলার।

ঠিক তখনই বান্ধবীর সঙ্গে টিকটক বানাতে ব্যস্ত ছিলেন মিরকো।সোশ্যাল মিডিয়ায় সেই টিকটক ভিডিও আপলোড করার পর দলের প্রতি মিরকোর ভালোবাসা ও দায়বদ্ধতা প্রশ্নবিদ্ধ হয়ে ওঠে।

যার শাস্তিস্বরূপ দল থেকে বাদ দিয়ে ২১ বছর বয়সী এ ফরোয়ার্ডের সঙ্গে সব চুক্তি বাতিল করেছে ভিতোরিয়া। তাকে ক্লাব রোমায় ফেরত পাঠিয়েছে তারা।

ভিতোরিয়া কোচ হুলিও ভেলাজকুয়েজ বলেন, মিরকো আনতনুচ্চি এখন থেকে আর ভিতোরিয়ার খেলোয়াড় নয়। তার সঙ্গে সব চুক্তি শেষ আমাদের। আমরা এমন কোনো খেলোয়াড়কে দলে রাখতে চাই না, যিনি ক্লাবের জার্সি পরে দায়বদ্ধ থাকেন না।

এদিকে এমন শাস্তিতে ভিতোরিয়ার কাছ থেকে ক্ষমাপ্রার্থনা করেছেন মিরকো। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরে ভিতোরিয়ার জয়ের জন্যই মনোযোগ দেবেন বলে প্রতিশ্রুতি দেন তিনি।

Print Friendly, PDF & Email

  • 4
    Shares
শর্টলিংকঃ