শেখ ফজলুল হক মনি ছিলেন যুবলীগের আইকন: ডাঃ মনসুর রহমান এমপি

  • 909
    Shares

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মদিন উপলক্ষে দুর্গাপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ ডাঃ মনসুর রহমান বলেন, শেখ ফজলুল হক মনি ছিলেন যুবলীগের আইকন। তার হাত ধরেই বিভিন্ন সময় আওয়ামী লীগের পাশাপাশি বাংলাদেশের রাজনীতিতে যুবলীগ ব্যাপক ভূমিকা রেখেছেন। আগামীতেও যুবলীগ তার অতীত ঐতিহ্য ধরে রাখবে বলে আমি আশাবাদী।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিনের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল মোতালেব, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শমশের আলী, ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল, দেলুয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম,পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী খান, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাচ্চু ও উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম মিঠু প্রমুখ।


  • 909
    Shares
শর্টলিংকঃ