রাজশাহীতে বাংলাভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • 24
    Shares

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে বর্ণাঢ্য র‌্যালি ও কেক কাটার মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে বেসরকারী টিভি চ্যানেল বাংলাভিশনের ১৪ বর্ষপূতি। রোববার সকালে নগরীর মালোপাড়া মাস্টারশেফ রেস্তোরা থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা  বের করা হয়।  শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একইস্থানে এসে শেষ হয়।

পরে  সেখানে বাংলাভিশনের রাজশাহী স্টাফ রিপোর্টার পরিতোষ চৌধুরী আদিত্যকে সাথে নিয়ে কেক কাটেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব তরুণ কুমার সরকার, পশ্চিম রেলওয়ের প্রধান সংকেত কর্মকর্তা অসিম কুমার তালুকদার, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক লিয়াকত আলী, পুলিশের ডিসি আমীর জাফর, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. হাছানাত আলী, প্রফেসর ড. গোলাম আরিফ, প্রফেসর ড. মাসুদুল হাসান খান মুক্তা, মহানগর জাসদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, রাজশাহী কমিউনিকেশনের চেয়ারম্যান রেজাউন নবী আল মামুন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান।


  • 24
    Shares
শর্টলিংকঃ