রাজশাহীতে ৫০০ দরিদ্র পরিবার পেলো সেনাপ্রধানের ঈদ উপহার 

  • 80
    Shares

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে ঈদ উপহার নিয়ে দরিদ্র ও কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী। সেনাপ্রধানের পক্ষ হতে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর অধীনস্থ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টার সোমবার রাজশাহী নগরী ও গোদাগাড়ী এবং পবা উপজেলায়  খাদ্যসামগ্রী বিতরণ করে।

বেলা ১১টার দিকে নগরীর হযরত শাহ মখদুম ঈদগাহ মাঠে দরিদ্র ও প্রতিবন্ধীদের সেনাপ্রধানের পক্ষ হতে ঈদ উপহার বিতরণ করেন মেজর নুরুন নবী।

তিনি জানান,  আর্টডক এর অধীনস্থ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টার এর তত্ত্বাবধানে রাজশাহী জেলার পবা, গোদাগাড়ী, শাহ মখদুম ও বোয়ালিয়া থানার আওতাধীন এলাকায় পবিত্র ঈদ উল আযহার উপহার হিসেবে ৫০০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। ইতিমধ্যেই আর্টডক এর অধীনস্থ প্রতিষ্ঠান সমূহ ১১৫০০ দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে।

কোভিড-১৯ ভাইরাস সংক্রমনের প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে আসন্ন ঈদ উপলক্ষে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ এর নির্দেশনার আলোকে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর অধীনস্থ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টার ঈদ উপহার নিয়ে দরিদ্র ও কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

উল্লেখ্য, আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এর তত্ত্বাবধানে বৃদ্ধ ও সহায়সম্বলহীন পরিবারকে নিয়মিতভাবে চিকিৎসা সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। আর্তমানবতার সেবার অংশ হিসেবে আর্টডক এর অধীনস্থ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টার কর্তৃক রাজশাহী জেলার ৯টি উপজেলা এবং ৪টি থানায় দরিদ্র পরিবারের মাঝে শুকনো ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইতিমধ্যেই আর্টডক এর অধীনস্থ অত্র প্রতিষ্ঠান কর্তৃক রাজশাহী জেলার পবা, গোদাগাড়ী, দূর্গাপুর, মোহনপুর, শাহ মখদুম, বোয়ালিয়া, পুঠিয়া, রাজপাড়া ও মতিহার থানার বিভিন্ন গ্রামে প্রায় ২৯ মেট্রিক টন শুকনো খাবার কর্মহীন, দরিদ্র ও অসহায় ২৬৫০ পরিবারের মাঝে সরবরাহ করা হয়েছে। এখানে উল্লেখ্য যে, এই ত্রাণ সামগ্রী দুস্থ ও দরিদ্র পরিবারের জন্য সম্মানিত সেনাবাহিনী প্রধান এর পক্ষ হতে ঈদ উপহার। এই দুর্যোগ কালীন সময়ে দরিদ্র পরিবার সমূহকে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এর অধীনস্থ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টার এর মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে।


  • 80
    Shares
শর্টলিংকঃ