রাণীশংকৈলে প্রথম দিনেই অনুপস্থিত ৪১৬ শিক্ষার্থী

  • 1
    Share

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল:

সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১৭ নভেম্বর রবিবার ইংরেজি পরীক্ষার মাধ্যমে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষা শুরু হয়। মোট ৫৭৪৭জন পরীক্ষার্থীর মধ্যে ৪১৬ জন পরীক্ষার্থীর অনুপস্থিতির খবর পাওয়া গেছে, এর মধ্যে প্রাথমিক সমাপনী ২৯৩ জন এবং ইবতেদায়ী সমাপনী পরীক্ষার্থী ১২৩ জন।

এ বছর উপজেলায় প্রাথমিক সমাপনী পরীক্ষায় ৪৭৮৭ জন এবং ইবতেদায়ী প্রাথমিক সমাপনীতে ৫৪৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছেন। পরীক্ষার্থীদের ৬ টি বিষয়ে ১০০ নাম্বর করে মোট ৬০০ নাম্বারের পরীক্ষায় অংশ নিতে হবে এবং ১৭ নভেম্বর থেকে ২৪ নভেম্বর পর্যন্ত পরীক্ষা চলবে।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোকছুদুর রহমান বলেন, পরীক্ষার সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার জন্য সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কোন প্রকার অনিয়ম চোখে পড়লে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি আফরিদা বলেন, সমাপনী পরীক্ষায় দায়িদ্ব পালনে ন্যূনতম অবহেলা বা অনিয়মের বিষয়ে জিরো টলারেন্স নীতি গ্রহন করা হয়েছে।

উল্লেখ্য, ভরনিয়া মসালডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ নেকমরদ , রাউত নগর, চাপোড় পার্বতীপুর, ঝাড়বাড়ি গোগর, দোশিয়া, রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়, কাদিহাট , রাতোর, মীরডাঙ্গী, পূর্ববলদানী, রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ মোট ১২ টি কেন্দ্রে পরীক্ষা চলছে।

 

 

Print Friendly, PDF & Email

  • 1
    Share
শর্টলিংকঃ