শিবগঞ্জে শিশু ধর্ষণ মামলায় দুইভাই আটক

  • 4
    Shares

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৮ বছরের এক শিশুশিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা ও তা ধামাচাপা দেয়ার অভিযোগ উঠেছে একটি মাদ্রাসা শিক্ষক ও পরিচালকের বিরুদ্ধে। আর অভিযুক্ত শিক্ষকের ভাই প্রভাবশালী হওয়ায় বিষয়টি ধামাচাপা দিতে শিশুর পরিবারকে চাপ প্রয়োগ ও অর্থের প্রলোভনেরও অভিযোগ উঠেছে।

 

 

ঘটনাটি ঘটেছে শিবগঞ্জ উপজেলার কালুপুর গ্রামে ২১ সেপ্টেম্বর মাদ্রাসার মধ্যে।

আটকৃতরা হল- দুলর্ভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের মৃত মফিজউদ্দিনের ছেলে ও কালুপুর দারুল উলুম মাদ্রাসার শিক্ষক মো.হোসাইন (২৮)এবং সহায়তাকারী অভিযুক্তের বড় ভাই মাদ্রাসা পরিচালক ও একটি হজ্জ কাফেলার প্রতিনিধি মো.শরিফুল ইসলাম।

শিশুটির পিতা জানান, বাড়ির পাশের গ্রামে দারুল উলুম মাদ্রাসায় তার ৮ বছরের শিশুকন্যা কে ভর্তির পর থেকেই ওই মাদ্রাসার শিক্ষক মো. হোসাইন মাঝে মধ্যেই তার মেয়েকে আদর করে কোলে নিত। সম্প্রতি তার মেয়েকে একটি ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। বিষয়টি বাড়ি গিয়ে পরিবারের সদস্যদের জানালে স্থানীয়রা এর বিচার দাবি করে। এনিয়ে বাড়াবাড়ি না করতে বিভিণ্ন প্রলোভন দেন অভিযুক্তরা।

ঘটনাটি গত ২১ সেপ্টেম্বর সকালে মাদ্রাসা চলাকালীন সময় হলেও পুলিশের সহায়তায় ২৩ সেপ্টেম্বর রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে শিশুটির পিতা। এনিয়ে থানায় দুই ভাইকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ তাদের আটক করে আদালতে পাঠালে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশশ দেন।

 


  • 4
    Shares
শর্টলিংকঃ