আওয়ামী লীগের মনোনয়ন চান লিটন, চমকের নাম লোটন


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে প্রত্যাশা অনুযায়ী মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও বর্তমান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তবে একই দিনে চমক হয়ে এসেছে মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মাহফুজুল আলম লোটনের নাম।

সোমবার লিটনের পক্ষে ঢাকায় দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম তোলার পর লোটনের পক্ষেও তোলা হয়। সম্পর্কে তিনি মেয়র লিটনের চাচা।

সোমবার বেলা সাড়ে ১১ টায় এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে ধানমন্ডি ৩/এ তে অবস্থিত আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয় থেকে দলীয় মনোনয়ন পত্র উত্তোলন করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। এসময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, শাহাদাত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আসলাম সরকারসহ মহানগর আওয়ামী লীগের একদল নেতা। এরপর দিনভর সামাজিক মাধ্যমে ছবিসহ পোস্ট করেন অনেকেই।

মাহফুজুল আলম লোটনের নাম চমক হিসেবে উঠে আসে দিন শেষে। দলীয় মনোনয়ন ফরম তোলা ও জমা দেয়ার জন্য নির্ধারিত দ্বিতীয় দিন শেষে দলের করা তালিকায় নগর আওয়ামী লীগের এই সহ সভাপতির নাম উঠে আসে। তখনই জানা যায়, একই দিনে এএইচএম খায়রুজ্জামান লিটনের এই চাচা মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম তুলেছেন।

আগামী ১২ এপ্রিল পর্যন্ত দলীয় মনোনয়ন উত্তোলন ও দাখিলের নির্ধারিত দিন। শহিদ এএইচএম কামারুজ্জামানের পুত্র খায়রুজ্জামান লিটন শেষ দিনে নিজেই দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র দাখিল করতে যাবেন বলে তার ঘনিষ্ঠ সূত্রগুলো নিশ্চিত করেছে। অন্যদিকে একই দিনে শহিদ কামারুজ্জামানের চাচাতো ভাই মাহফুজুল আলম লোটনও তার মনোনয়নপত্র দাখিল করবেন বলে জানিয়েছে তার ঘনিষ্ঠ সূত্র।

আরও পড়তে পারেন

রাসিক নির্বাচন : কে হচ্ছেন নৌকার কান্ডারী ?

 

 


শর্টলিংকঃ