আত্মহত্যার আগে ফেসবুকে পরীক্ষার্থীর স্ট্যাটাস


নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহীতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ইব্রাহিম হোসেন নামে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন। বুধবার রাতে কোন এক সময় নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে রশি পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

মৃত ওই পরীক্ষার্থী রাজশাহী মহানগরীর ডাশপুকুর এলাকার ফিরোজ আহম্মেদের ছেলে। এবার সে বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলেন।

মৃত ইব্রাহিমের বন্ধু সৌরভ শেখ জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গত ১০ এপ্রিল অর্থনীতি প্রথম পত্র পরীক্ষা ভাল হয়নি বলে জানিয়ে ছিলেন ইব্রাহিম। এ কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে। কিন্তু হঠাৎ করে সে এমন সিদ্ধান্ত নিবে আমারা কেউ ভাবতে পারেনি।

এদিকে, ইব্রাহিমের আত্মহত্যার ঘটনার সুষ্ট তদন্ত দাবি জানিয়েছেন তার বাবা ফিরোজ আহম্মেদ। বর্তমানে মৃত ইব্রাহিমের মরদেহ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মরাদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন পুলিশ।

এর আগে ইব্রাহিম তার নিজ ফেসবুক আইডি থেকে একটি প্রতিকী লাশের ছবি দিয়ে স্ট্যাটাস দেন। তিনি লিখেন ‘এই দিনটা মানুষকে দেখানোর অপেক্ষায়’।

এর কিছুক্ষণ পর নাফি অপূর্ব নামে তার এক ফেসবুক বন্ধু লিখে পোস্টটি ডিলেট কর, নেক্সট টাইম এমনটা যেন না হয়, তোমাকে ভালবাসি আর কে বাসে না সেটি জানি না, বাট আই লাভ ইউ ব্রাদার, জাবাবে ইব্রাহিম লিখে আমি তোকে অনেক ভালবাসি রে ভাই, কিছু করার নাই।


শর্টলিংকঃ