নুসরাতের হত্যাকারীদের শাস্তির দাবিতে নগরীতে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক:

মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের ফাঁসির দাবিতে রাজশাহীতে মানববন্ধন করেছে  জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম, দি হাঙ্গার প্রজেক্ট রাজশাহী অঞ্চল, ইয়ূথ এন্ডিং হাঙ্গার, সুজন-সুশাসনের জন্য নাগরিক এবং পিপিজি । আজ বিকেলে নগরীর আলুপট্টি মোড়ে এ  মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন-সুজন সুশাসনের জন্য নাগরিকের রাজশাহী সভাপতি সফিউদ্দিন আহমদ, রাজশাহী সনাক সভাপতি প্রফেসর দীপকেন্দ্র নাথ দাস, রাজশাহী মহানগর সুজনের সভাপতি মো. পিয়ার বক্স, সুজনের রাজশাহী জেলা সম্পাদক মো. মাহমুদুল আলম মাসুদ, দৈনিক ইত্তেফাক রাজশাহী ব্যুরো চীফ আনিসুজ্জামান,

সাবেক ব্যাংকার এমডি মাহমুদ হাসান ডন, যমুনা টেলিভিশনের প্রতিবেদক মওদুদ রানা, সময় টেলিভিশনের প্রতিবেদক হাসান রাজিব, দি হাঙ্গার প্রজেক্ট রাজশাহী সমন্বয়কারী সুব্রত কুমার পাল, ইয়ূথ এন্ডিং হাঙ্গারের ন্যাশনাল কোঅর্ডিনেটর মোস্তাফিজুর রহমান সজল, প্রডিজি প্রোগ্রাম অফিসার মো. মাসুম রাসেল, পিপিজি কোঅর্ডিনেটর মো. মিজানুর রহমান, পেভ অ্যাম্বাসেডর মহেশ চন্দ্র সরকার, ইয়ূথ লিডার সুস্মিতা ঘোষ, স্মৃতি সরকার, জিহাদুল ইসলাম জিহাদ, চন্দন সরকার দীপু, মনিরুল ইসলাম সবুজ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, নুসরাতের হত্যার বিচার চাই, অধ্যক্ষসহ জড়িতদের ফাঁসি চাই, একজন মাদ্রাসার অধ্যক্ষ যে ঘৃণ্য কাজ করেছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এই সময়েও মানুষ মানুষকে পুড়িয়ে মারতে পারে, এটা তো চিন্তাও করা যায় না। এই অপরাধের শাস্তি ফাঁসি ছাড়া অন্য কিছু হতে পারে না।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল (শনিবার) সকালে নুসরাত আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায়  গেলে তার গায়ে আগুন দেয়া হয়। চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে মারা যায় নুসরাত জাহান রাফি।


শর্টলিংকঃ