‘আমি ছাড়া ঋষিকে আর কেউ মুগ্ধ করতে পারেনি’


ইউএনভি ডেস্ক:
ঋষি কাপুরের চলে যাওয়ার পর নতুন একটি ভিডিও সামাজিক মাধ্যমে বেশ ঘোরাফেরা করছে। বলা যায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় ঋষি সম্পর্কে নীতু সিং বলছেন ঋষি কাপুরের দ্বারা বাস্তবে নাকি রোম্যান্স বিষয়টা এক্কেবারেই হয় না।

'আমি ছাড়া ঋষিকে আর কেউ মুগ্ধ করতে পারেনি'

কোনও মহিলা যদিও ওর কাছেও ঘেঁষত, তাহলেও বিশেষ পাত্তা পেত না।বেশ কয়েক বছর আগের সাক্ষাৎকার এটি। তাও আবার অভিনেতার সামনে বসেই এমন মন্তব্য করছিলেন তিনি।ভিডিওতে ঋষি কাপুর সম্পর্কে নীতুর মন্তব্য, ও তেমন ছোকরাই ছিল না। রোম্যান্স করা বা কোনও সম্পর্কে জড়ানো এই বিষয়গুলোই ওর ঠিক আসে না।

তাই এমন হওয়ার কোনও সম্ভবনাই নেই। যদি কোনও নায়িকা যদি ঋষি কাপুরের কাছেও ঘেঁষতো, তাতেও বিশেষ পাত্তা পেত না। কেউ কাছে এলে ও পালাবে।’স্ত্রীর এমন কথাবার্তা শুনে পাশে বসে শিশুর মতোই হাসতে থাকেন ঋষি কাপুর।

নীতু কাপুরের এই কথাবার্তা শুনে বেশ বোঝা যাচ্চে, যে ঋষি কাপুরজি যে তাকে ছাড়া আর কারোর দিকে ফিরে তাকাবেন না, বা অন্যকেউ ঋষি কাপুরের মন কাড়তেওপারবেন না, সেবিষয়ে তিনি নিশ্চিত। প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় জুটি ছিলেন ঋষি ও নীতু। একসঙ্গে অভিনয় করতে করতেই নীতু সিংয়ের প্রেমে পড়ছিলেন ঋষি কাপুর।

১৯৮০ সালের ৭ জানুয়ারি নীতু সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। নীতুর প্রেমে এতটাই হাবুডুবু খাচ্ছিলেন ঋষি কাপুর, যে চটপট বিয়েটা সেরে ফেলেন। অন্যদিকে বিয়ের পর সংসারে মন দেন নীতু। নিজেকে সিনেমার দুনিয়া থেকে সরিয়ে নেন তিনি।তাদের সংসারে দুই সন্তান ঋদ্ধিমা ও রণবীর কাপুর।


শর্টলিংকঃ