ইংরেজি নববর্ষে রাসিক মেয়রের শুভেচ্ছা


প্রেস বিজ্ঞপ্তি : 

ইংরেজি নববর্ষ ২০২০ উপলক্ষে বাণী দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বাণীতে মেয়র রাজশাহীবাসীসহ সবাইকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন শুভেচ্ছা জানিয়েছেন।

রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন

বাণীতে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, অতীতকে পেছনে ফেলে সময়ের চিরায়ত আবর্তনে ইংরেজি নববর্ষ ২০১৯ বিদায় হয়ে ২০২০ আমাদের মাঝে সমাগত। এ উপলক্ষে আমি রাজশাহী মহানগরবাসীসহ সবাইকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি। ২০২০ সালটি আমাদের কাছে অত্যন্ত গুরত্বপূর্ণ। কারণ ২০২০ সালে আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন করতে যাচ্ছি। সারাদেশের ন্যায় রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে নানা আয়োজনে বছরব্যাপী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপন করা হবে।

মেয়র আরো বলেন, রাজশাহী সিটি কর্পোরেশন নগর অবকাঠামো উন্নয়নের পাশাপাশি আত্মনির্ভরশীল জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। রাজশাহী মহানগরীকে আরো উন্নত, বাস্যযোগ্য, সবুজ-পরিচ্ছন্ন ও কর্মচঞ্চল নগরী হিসেবে গড়তে আমাদের প্রচেষ্টা অব্যহত রয়েছে। সকলের সার্বিক সহযোগিতায় বিশে^র অন্যতম সেরা নগরীতে পরিণত হবে রাজশাহী। এ লক্ষ্যে আমাদের উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলেছে।

বাণীতে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যার শেখ হাসিনার দূরদর্শীপূর্ণ নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। বাংলাদেশ আগামী ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হবে। নতুন সবার জীবনে অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি বয়ে আনুক- আমি এই কামনা করছি।


শর্টলিংকঃ