ঈদে বাবার বাড়ি যাওয়া হলো না গৃহবধূ মারিয়ার


নিজস্ব প্রতিবেদক, পাবনা:
স্বামী সন্তান নিয়ে ঈদের আনন্দ করতে বাবার বাড়ি যাওয়া হলো না গৃহবধু মারিয়া খাতুন (২২) এর। এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ছয় মাসের নবজাতক শিশুপুত্র আহাদ ও স্বামী ওয়াহেদ আলী (২৮) বেঁচে গেলেও মারা যায় গৃহবধু মারিয়া।


পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজিবুল আলম ইউনিভার্সাল২৪নিউজ-কে  জানান, ঈশ্বরদী উপজেলার মিরকামারী মুন্নার মোড় এলাকার ওয়াহেদ আলী শুক্রবার দুপুর মোটর সাইকেলে যোগে স্ত্রী মারিয়া ও শিশুপুত্র আহাদ কে নিয়ে ঈদ উপলক্ষে একই উপজেলার ছিলিমপুর গ্রামে শ্বশুর মজিবুর রহমানের বাড়িতে বেড়াতে যাচ্ছিল। পথে মধ্যে পাকশী-দাশুড়িয়া মহাসড়কের জয়নগর তামান্না ফিলিং স্টেশনে জ্বালানী নেওয়ার জন্য রাস্তা পার হওয়ার সময় অপর একটি মোটর সাইকেল তাদের মোটর সাইকেলকে ধাক্কাা দেয়।

এসময় গৃহবধু মারিয়াসহ তার স্বামী সন্তান মোটর সাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। এসময় দ্রুতগতির একটি মাইক্রো বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় গৃহবধূ মারিয়া । পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজিবুল আলম আরো জানান, মাইক্রোবাসটিকে আটক করতে না পারলেও মোটর সাইকেল আরোহী শাকিল (২০) এবং সোহেল (২২) কে আহত অবস্থায় আটক করা হয়েছে।


শর্টলিংকঃ