একই ব্যানারে বঙ্গবন্ধু ও যুদ্ধাপরাধীদের ছবি !


পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:

জয়পুরহাটের পাঁচবিবিতে বঙ্গবন্ধু রেলওয়ে ডিজিটার পার্ক নির্মাণের উদ্বোধন উপলক্ষে ব্যানার টাঙ্গানো হয়েছে। ব্যানারের উপরে একপাশে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান অপরপাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি আর ব্যানারের মাঝখানে যুদ্ধাপরাধী ও জামাত নেতা মতিউর রহমান নিজামী এবং দেলোয়ার হোসেন সাইদীর ছবি!

ওই দুই জামাত নেতার নিঃশর্ত মুক্তির দাবিতে তাদের ছবি সম্বলিত পোষ্টারগুলো কে বা কারা স্টেশন মাষ্টারের অফিসের সামনে লাগিয়েছে। আর সেই পোষ্টারসহ ব্যানার বানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এবিষয়ে পাঁচবিবি উপজেলা আ.লীগের সাঃ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব বলেন, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান ও বাংলার উন্নয়নের একমাত্র নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যানারে যুদ্ধাপরাধীদেরও ছবি যুক্ত আছে এটা আসলে মেনে নেওয়ার মত নয়। পাশাপাশি তাদেরকে আইনের আওতায় এনে বিচার করা দরকার।

উপজেলা ছাত্রলীগের সাঃ সম্পাদক পলাশ কুমার ঘোষ বলেন, যেসব অদক্ষ কর্মকর্তারা এমন কান্ড ঘটিয়েছে তারা আসলে দেশের ও দলের উন্নয়ন চায় না। মুক্তিযুদ্ধের সর্বাধিক নায়ক ও জননেত্রীকে যারা যুদ্ধপরাধীর কাতারে ফেলতে চাইছে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

জানতে চাইলে পাঁচবিবি রেলওয়ে স্টেশন মাষ্টার আব্দুল আওয়ার বলেন, পাঁচবিবি রেলওয়ের জায়গায় পার্ক হবে না কি হবে কর্তৃপক্ষ এবিষয়ে আমাকে কোন পত্র দেয়নি। বঙ্গবন্ধু ও যুদ্ধাপরাধীর ছবি সহ ব্যানার কে কোথায় টাঙ্গায়েছে সে বিষয়ে আমি কিছু জানি না।

বিস্তারিত জানার জন্য প্রধান প্রকৌশলী/পশ্চিম এর  ব্যাক্তিগত নাম্বারে (০১৭১১-৫০৬১০২) একাধিক বার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি এবং পরে  সংযোগ বিচ্ছিন্ন করে দেন।


শর্টলিংকঃ