এক জুলাই থেকে আ.লীগের সদস্য সংগ্রহ অভিযান শুরু : কাদের


ইউএনভি ডেস্ক :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, আগামী জুলাই থেকে সারাদেশে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করা হবে।

তিনি বলেন, ‘দলের প্রাথমিক সদস্য সংগ্রহের ক্ষেত্রে পারিবারিক পরিচয়কে বড় করে না দেখে নতুন সদস্যদের রাজনৈতিক পরিচয়কেই প্রাধান্য দেওয়া হবে।’

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এ সংবাদ সম্মেলনে শুক্রবার এ কথা বলেন তিনি। এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন ও মারুফা আক্তার পপি প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘নির্ধারিত সময়ের মধ্যে দলের জাতীয় কাউন্সিল সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় সব প্রস্তুতি নেওয়া হচ্ছে। দলের গঠনতন্ত্র অনুযায়ী নির্ধারিত সময়সীমার মধ্যে সম্মেলন না করার কোনও বিকল্প নেই। তাই সম্মেলন পেছানোরও কোনও সুযোগ নেই।’ সূত্র: বাসস।


শর্টলিংকঃ