এক মাসের বেতনের টাকায় খাদ্য বিতরণ করলেন রাসিকের নারী কর্মী


নিজস্ব প্রতিবেদক :

করোনায় কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারগুলোর হাতে খাবার হাতে তুলে দিয়ে মুখে হাসি ফোটালেন রাজশাহী সিটি কর্পোরেশনের কর  আদায় শাখার  অফিস সহকারী  সুইটি। তিনি নিজের এক মাসের বেতনের পুরো টাকা দিয়েই চাল, ডাল, আটা, আলু ও লবণ দিয়ে ৫০টি পারিবারকে। বৃহস্পতিবার নগরীর শিরোইল কলোনীর পশ্চিমপাড়ায় তিনি এসব খাদ্য সহায়তা দেন।

বিকেলে নগরীর ১৯নং ওয়ার্ড এলাকার শিরোইল কলোনীর পশ্চিমপাড়ার হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া ৫০টি পরিবারকে খাদ্য সহায়তা তুলে দেন সুইটি। এসময় করোনা সতর্কতায় সামাজিক দুরত্বও বজায় রাখা হয়।

সুইটি জানান, সমাজে বহু মানুষ আছেন, যারা নিজেরা কর্ম করেই খান।কখনো কারো কাছে হাত পাতেন না। কিন্তু করোনার কারণে প্রায় ১৫দিন ধরে এসব মানুষ কোনো কাজ করতে পারছেন না। ফলে পরিবারের খাবার নিয়ে বিপাকে পড়েছেন। কিন্তু আত্মসম্মানবোধের কারণে কোথাও খাবার চাইতে পারছেন না। বেছে বেছে এরকম মানুষকেই খাদ্য দিয়ে সহায়তা করেছি।

তিনি আরো বলেন,  সাহায্য করার জন্য বিপুল অর্থের দরকার হয় না। ভাল মানসিকতাই প্রয়োজন। ইচ্ছে থাকলেই দরিদ্র মানুষকে নানাভাবে সহায়তা দেয়া যায় । তাই দেশের এই ক্রান্তিলগ্নে সবাইকে সবার প্রতি সহানুভুতি নিয়ে এগিয়ে আসারও আহ্বান জানিয়েছেন সুইটি।


শর্টলিংকঃ