‘এনআরসি আতঙ্কে সীমান্তে বাঙালিদের জড়ো হওয়ার খবর গুজব’


নিজস্ব প্রতিবেদক:

এনআরসি আতঙ্কে বাঙালিদের সীমান্তে জড়ো হওয়ার খবরের কোনো ভিত্তি নেই বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। শনিবার দুপুরে রাজশাহী শিল্পকলা একাডেমিতে রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ঝিনাইদহসহ বিভিন্ন সীমান্তে এনআরসি আতঙ্কে ভারতীয় বাঙালিদের জড়ো হওয়ার খবর ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন পররাষ্ট্রপ্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, ভারত সরকারের বিভিন্ন উচ্চ পর্যায়ের সঙ্গে কথা হয়েছে। তারা এমন কিছু করবে না যাতে দু’দেশের সম্পর্কে কোনো ধরনের বিন্দুমাত্র অবনতি ঘটে। কাজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুপ্রবেশের যে খবর ছড়ানো হচ্ছে তা গুজব। তবে এধরনের গুজব প্রতিরোধে সরকার কঠোর ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।

এর আগে জেলা আওয়ামী লীগের সভায় যোগ দিয়ে তিনি বক্তব্য রাখেন। সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং সম্মেলন সমন্বয়ক ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আগামী ৮ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে এই সভারা আয়োজন করা হয়েছিল। এতে সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা।


শর্টলিংকঃ