কুড়িগ্রামে জিপ-ট্রাক্টর সংঘর্ষে ২ পুলিশ কর্মকর্তা আহত


ইউএনভি ডেস্ক:

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় জিপ গাড়ি ও বালুভর্তি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।বুধবার রাত ৮টার দিকে কুড়িগ্রাম-উলিপুর সড়কের দুর্গাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 কুড়িগ্রামে জিপ-ট্রাক্টর সংঘর্ষে ২ পুলিশ কর্মকর্তা আহত

আহতরা হলেন- কুড়িগ্রাম জেলা পুলিশলাইনসের যানবাহন শাখার (ওসিএমটি) পুলিশের উপপরিদর্শক আজিবুর রহমান (৪৫) ও সহকারী উপপরিদর্শক মাসুম বিল্লাহ (৩৮)। তাদের কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সরকারি কাজে কুড়িগ্রাম থেকে জিপ গাড়িতে (বরগুনা-ঘ-১১-০০০২) বুধবার রাতে উলিপুর আসছিলেন ওই দুই পুলিশ কর্মকর্তা।পথিমধ্যে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ব্র্যাক অফিসসংলগ্ন চন্ডিযান ব্রিজের কাছে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি ট্রাক্টরের সঙ্গে জিপ গাড়ি মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ঘটনায় গাড়িতে থাকা দুই পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হন এবং জিপ গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করেন।এলাকাবাসী নজরুল ইসলাম, মোস্তফা সরকার, জাহিদুল ইসলাম ও নুরুন্নবী সরকার বাবুসহ জানান, দুই গাড়ির মুখোমুখি সংর্ঘষ হলে বিকট আওয়াজ হয়।

ঘটনাস্থলে গিয়ে পুলিশের জিপ গাড়িটির সামনের অংশ ভাঙাচোরা অবস্থায় দেখতে পাই। আহত দুই পুলিশকে রক্তাক্ত অবস্থায় কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়। এ সময় ট্রাক্টরের চালক ও হেলপার পালিয়ে যায়।কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পুলক সরকার জানান, সড়ক দুর্ঘটনায় আহত দুই পুলিশ কর্মকর্তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। উভয়ের চিকিৎসা চলছে। আহত মাসুম বিল্লাহ তুলনামূলক বেশি অসুস্থ।

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, ক্ষতিগ্রস্ত জিপ গাড়ি ও বালুভর্তি ট্রাক্টরটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রাক্টরটির সামনের হেডলাইট নষ্ট ছিল। সম্ভবত সে কারণেই দুর্ঘটনা ঘটেছে।


শর্টলিংকঃ