কৃষক হত্যায় অজ্ঞাতনামা আসামী করে মামলা


পুঠিয়া  প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় কৃষক অহির বক্সকে (৫৮) পায়ের রগ কাটে হত্যাকান্ডের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ হত্যাকান্ডের ঘটনার ২৪ ঘন্টায়ও এর কোনো রহস্য উৎঘাটন করতে পারেননি।

নিহতের স্ত্রী জরিনা বেগম বলেন, আমার স্বামী একজন সহজ সরল সাধারন কৃষক মানুষ। আমাদের জানামতে তিনি কারো সাথে কখনো বিবাদে জড়াতেন না। তবে কি কারণে তাকে এই নির্মম হত্যাকান্ডের শিকার হতে হলো তা আমরা এখনো বুঝতে পারছি না। আমি করি আইনের লোকজন দোষীদের আটক করে হত্যাকান্ডের সঠিক বিচার নিশ্চিত করবেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, কৃষক অহির বক্স হত্যার ঘটনায় তার স্ত্রী জরিনা বেগম বাদী হয়ে মঙ্গলবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে এই মামলায় তিনি কারো নাম উল্লেখ করেননি। নিহতের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আর গতকাল থেকে পুলিশ এই হত্যার রহস্য ও ঘটনার সাথে জড়িত আসামীদের সনাক্ত করতে মাঠে সার্বক্ষনিক কাজ করছেন। আশা করা যায় দু’একদিনের মধ্যে বিষয়টি ক্লিয়ার জানা যাবে।

উল্লেখ্য, গত ১৯ অক্টোবর দুপরের খাবার শেষে কৃষক অহির বক্স বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরের দিন ২০ অক্টোবর সকালে তার বাড়ি থেকে দু’শ গজ দুরে একটি আম থেকে তার লাশ উদ্ধার করেন পুলিশ। লাশ উদ্ধারের সময় নিহতের দু’পায়ের রগ কাটা ছিল। কান দিয়ে রক্ত বের হওয়াসহ শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন ছিল।


শর্টলিংকঃ