ক্যানসারের সাথে লড়ছেন ইরফান খান


বিনোদন ডেস্ক:


দুঃসময়ে পাশে থেকেছেন অনুরাগীরা। অফুরন্ত ভালবাসা দিয়েছেন। তাদের জন্যই আজ ফিরে আসতে পেরেছেন। অকপট স্বীকারোক্তি অভিনেতা ইরফান খানের।আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, গত এক বছর ধরে লন্ডনে ক্যানসারের চিকিৎসা চলছিল ইরফানের। এখনও চিকিৎসাধীন। তবে আগের চেয়ে অনেকটাই সুস্থ তিনি। তার মধ্যেই অনুরাগীদের কৃতজ্ঞতা জানালেন।


অনুরাগীদের উদ্দেশে বুধবার টুইটারে ইরফান লেখেন, ‘জীবনে জয়ী হওয়ার সাধনায় মাঝে মধ্যে ভালবাসার গুরুত্ব ভুলে যাই আমরা। তবে দুর্বল সময় আমাদের তা মনে করিয়ে দেয়। জীবনের পরবর্তী ধাপে পা রাখার আগে তাই খানিক ক্ষণ থমকে দাঁড়াতে চাই আমি। অফুরন্ত ভালবাসা দেওয়ার জন্য এবং পাশে থাকার জন্য আপনাদের সকলকে কৃতজ্ঞতা জানাতে চাই। আপনাদের এই ভালবাসাই আমার যন্ত্রণায় প্রলেপ দিয়েছে। তাই ফের আপনাদের কাছেই ফিরছি। অন্তর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি সকলকে।’

ইরফানের ফিরে আসার খবরে খুশি বলিউডও। সোশ্যাল মিডিয়ায় অনেকেই ইতিমধ্যে তাকে নতুন করে স্বাগত জানিয়েছেন। যাদের মধ্যে অন্যতম হলেন রিচা চাড্ডা, স্বরা ভাস্কর, বিনয় পাঠক এবং আয়ুষ্মান খুরানা। ইরফানকে নিজের অনুপ্রেরণা বলে জানান আয়ুষ্মান। অনেক দিন পর একটা ভাল খবর পেলেন বলে জানান বিনয় পাঠক।


শর্টলিংকঃ