ক্যান্সার আক্রান্ত হয়েও করোনা মোকাবিলায় লড়ছেন অভিনেত্রী


ইউএনভি ডেস্ক:
বছর দুয়েক আগে শরীরে ক্যান্সার ধরা পড়ে বলিউডের গ্ল্যামার গার্ল সোনালি বেন্দ্রের। তারপর থেকেই প্রাণঘাতি এই অসুখের সঙ্গে লড়াই চালাচ্ছেন তিনি। দীর্ঘদিন বিদেশে চিকিৎসা চলেছে তার৷ এখন খানিকটা সুস্থ রয়েছে। দেশে ফিরে এসেছেন। তবে নতুন করে তাকে ঘিরে ধরেছে করোনা আতঙ্ক।

ক্যান্সার আক্রান্ত হয়েও করোনা মোকাবিলায় লড়ছেন অভিনেত্রী

তবে লড়াকু মনের সোনালি ভয় পেয়ে নয়, প্রস্তুত আছেন করোনা মহামারীকে মোকাবিলা করতে। তাই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন৷ ক্যান্সারের সঙ্গে যারা লড়াই চালাচ্ছেন, বিশেষ করে শিশুদের প্রতিরোধ ক্ষমতা খুবই কম। তাই এই অবস্থায় করোনা সংক্রমণ তাদের একেবারেই কাম্য নয়।

যার জন্য প্রয়োজন সঠিক পুষ্টি। তারা যাতে ঠিক করে পুষ্টিকর খাবার পায়, তার জন্য কাজ করে চলেছেন বলিউডের এ নায়িকা।একটি স্বেচ্ছাসেবী সংগঠনের হয়ে নিজের ফেসবুক পেজে এই বিষয়টি প্রচার করে চলেছেন তিনি। করোনা মহামারীর সময় ক্যান্সার আক্রান্তদের জন্য বাড়তি খেয়াল রাখার কথা বলছেন সোনালি।

সঙ্গে এও বলছেন যে করোনা যুদ্ধে প্রয়োজন পুষ্টিকর খাবার, যা এই এনজিও দেশের বিভিন্ন প্রান্তের ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য ব্যবস্থা করছেন। শুধু খাবার নয়, হাসপাতালে প্রয়োজনীয় জিনিসও পৌঁছে দিচ্ছেন তারা।

তাই সাধারণ মানুষ যাতে ক্যান্সার আক্রান্তদের পাশে দাঁড়ান সেই আবেদন করছেন সোনালি৷ চাইছেন কিছু অনুদান৷ফেসবুকে প্রচার চালিয়ে তিনি প্রায় লক্ষাধিক টাকা অনুদান পেয়েছেনও। সোশাল ফর গুড এই হ্যাশট্যাগের মাধ্যমে চলছে প্রচারণা।


শর্টলিংকঃ