গোদাগাড়ীতে আ’লীগ নেতা ইসমাইলের আত্মার মাগফিরাত কামনা


গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর গোদাগাড়ীর আওয়ামী লীগ নেতা শহীদ ইসমাইল হোসেনের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১মে) উপজেলার দেওপাড়া ইউনিয়নের কাজীহাটায় অনুষ্ঠিত হয়।

শহীদ ইসমাইল স্মৃতি সংসদের আয়োজনে মাহফিলে সভাপতিত্ব করেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ। প্রধান অতিথি ছিলেন তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন কাঁকনহাট পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ মাস্টার, গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ। অনুষ্ঠান পরিচালনা করেন শহীদ ইসমাইল স্মৃাতি সংসদের সভাপতি বাকি বিল্লাহ।

এছাড়াও মরহুমের আত্মীয়স্বজন, এলাকাবাসী ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সমগ্র মুসলিম উম্মাহ ও ইসমাইলের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহিন। দোয়া শেষে নিজস্ব স্থানে শহীদ ইসমাইল স্মৃতি সংসদের উদ্বোধন করে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন গোদাগাড়ীর পালপুর প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনে সরকার দলীয় প্রার্থীর নির্বাচনী আহবায়ক হিসেবে দায়িত্ব পালনের সময়ে দুর্বৃত্তদের হামলায় ইসমাইল হোসেন গুরুত্বর আহত হন। পরে রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।


শর্টলিংকঃ