গোমস্তাপুরে বিদ্রোহী প্রার্থীর শোডাউনে হামলা, আহত ৭


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আফসার আলী খানের মোটরসাইকেল শোডাউনে হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজনা। রোববার দুপুরে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের সোনাবর গ্রামে এ ঘটনা ঘটে। এতে ৭ জন আহত হয়েছেন।

হামলার শিকার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আতাউর রহমান জানান, দুপুরে ওই গ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তার নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মোটর সাইকেল শোডাউন করার সময় নৌকা প্রতিকের সমর্থকরা পিছন থেকে অতর্কিতভাবে মোটরসাইকেল বহরে হামলা চালায়।

এতে তিনিসহ উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম, পার্বতীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমরান আলী সরদার, পার্বতীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আরমান আলী খান, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাসের ফটোগ্রাফার রুবেল, দলীয় কর্মী আশরাফুল ও আবদুল কাদের।

আহতদের মধ্যে ২ জন কে রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয় এবং অন্যদের বিভিন্ন বে সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) শামিম হোসেন জানান, পুলিশ গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।  তিনি জানান, এ ঘটনায় কেউ এখনও কোনো অভিযোগ দায়ের করেনি।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হুমায়ন রেজার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি একটি নির্বাচনী জনসভায় ব্যস্ত থাকায় পরে বিস্তারিত জানাবেন বলে কল কেটে দেন।


শর্টলিংকঃ