চোর ধরতে গিয়ে চার অস্ত্রধারীকে গ্রেপ্তার


ইউএনভি ডেস্ক:

রাজধানীর চকবাজার এলাকার চোর চক্রের সদস্য রাজীব হোসেন রানাকে প্রথমে গ্রেপ্তার করে থানা পুলিশ। তার কাছ থেকে একটি রিভলবার ও সাত রাউন্ড গুলি জব্দ করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে সে জানায়, অস্ত্রটি সে কেরানীগঞ্জের একটি বাসা থেকে চুরি করেছিল। এর পর পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রটির মালিক মো. শাহীনকে গ্রেপ্তার করে। শাহীন অস্ত্র কারবারে জড়িত। তাকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে আরও তিন অস্ত্র ও ২৯ রাউন্ড গুলির তথ্য। উদ্ধার করা হয় সেগুলো।

ডিএমপির লালবাগ বিভাগের চকবাজার জোনের অতিরিক্ত উপকমিশনার শফিকুর রহমান বলেন, গত ২০ এপ্রিল চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যে আরেক সদস্য রাজীব হোসেন রানাকে চকবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যে অস্ত্র কারবারে জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়। এক আসামিকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যে আরেক আসামিকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার পাঁচজনের মধ্যে রানা চোর চক্রের সদস্য এবং অপর চারজন মো. শাহীন, আবুল হাসান সুজন, পারভেজ নুর ও মানিক চন্দ্র দাস অস্ত্র কারবারে জড়িত। সুজনের কাছ থেকে ৭ দশমিক ৬৫ বোরের একটি বিদেশি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি, নুরের বাসা থেকে দশমিক ২২ বোরের একটি রিভলবার ও ২২ রাউন্ড গুলি, মানিকের কাছ থেকে দশমিক ২২ বোরের একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। তাদের দেওয়া তথ্যে বিদেশে পলাতক আসামি রশিদ মিয়ার কেরানীগঞ্জের কলাতিয়ায় নির্মাণাধীন বাড়ির সাততলার ছাদ থেকে দেশে তৈরি আগ্নেয়াস্ত্র ও দুটি কার্তুজ উদ্ধার করে পুলিশ।


শর্টলিংকঃ