জিজ্ঞাসাবাদের জন্য মিন্নি পুলিশ সুপারের কার্যালয়ে


বরগুনায় শাহনেওয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সুপারের কার্যালয়ে আনা হয়েছে।শ্বশুরের বক্তব্য ‘বানোয়াট ও মনগড়া’ বললেন মিন্নিরিফাত হত্যা: মিন্নিকে গ্রেপ্তার ও জিজ্ঞাসাবাদের দাবি শ্বশুরের পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেন, “মামলার ১ নম্বর সাক্ষী সিহেসে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার পৌনে ১০টায় তাকে আনা হয়। পুলিশ তার সঙ্গে কথা বলছে। তার সঙ্গে তার বাবা-মা আছেন।”

বেলা ১টার দিকে এ বিষয়ে সাংবাদিকদের ব্রিফ করা হবে বলে তিনি জানান। গত ২৫ জুন জেলা শহরের কলেজ রোডে রিফাতকে (২৩) স্ত্রীর সামনে কুপিয়ে জখম করে একদল লোক। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হামলার ঘটনার একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়লে দেশজুড়ে শুরু হয় আলোচনা। সেখানে দেখা যায়, দুই যুবক রামদা হাতে রিফাতকে একের পর এক আঘাত করছে। তার স্ত্রী মিন্নি তাকে বাঁচানোর জন্য হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করছেন।

বরগুনার সরকারি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী মিন্নি হামলাকারী সবাইকে চিনতে না পারার কথা জানালেও নয়ন বন্ড, রিফাত ফরাজী ও তার ভাই রিশান ফরাজীর নাম বলেন।

পরে রিফাতের বাবা দুলাল শরীফ ওই তিনজনসহ ১২ জনকে আসামি করে বরগুনা থানায় মামলা করেন। পরে তিনি মিন্নিকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের দাবি জানান। মিন্নি শ্বশুর দুলাল শরীফের বক্তব্যের প্রতিবাদ জানান।


শর্টলিংকঃ