ডন ৩-এ অন্যরকম এক প্রিয়াঙ্কা


আসন্ন ছবি ডন থ্রি-তে দেখা যেতে পারে প্রিয়াঙ্কা চোপড়াকে। কিছুদিন আগেই ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। মূলত এই ছবির ব্যাপারে কথা বলার জন্যই নাকি দেশে এসেছিলেন তিনি, এমনই মনে করছেন অনেকে। ডন থ্রি ছবিতে রোমা ভগত ওরফে জঙ্গলি বিল্লির চরিত্রে তাঁকে দেখা যেতে পারে।

সূত্র মারফত জানা গেছে, ‘ডন থ্রি’র টিম সত্যিই প্রিয়াঙ্কাকে এই চরিত্রতে অভিনয় করার জন্য অনুরোধ করছে। এর আগেও প্রিয়াঙ্কা যখন ভারতে আসে, তখন এই ছবির বিষয়ে বেশ কয়েকটি বৈঠক হয়। তবে এখনো পাকাপাকিভাবে কোনো খবর জানানো হয়নি নির্মাতাদের তরফ থেকে।

এর আগে ডন-এর ২০০৬ সালের রিমেক এবং ২০১১ সালের সিকুয়েলে শাহরুখের বিপরীতে দেখা যায় তাঁকে। তবে ব্যক্তিগত কারণে শাহরুখের সঙ্গে আর কোনো দিনই এক ফ্রেমে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। ফারহানের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ এবং তিনি এই ছবিতে তাঁকে রাখতে চাইছেন। অন্যদিকে শাহরুখ আর এই প্রকল্পের সঙ্গে যুক্ত না থাকায় এ পরিকল্পনা বাস্তবেও পরিণত হতে পারে।

পরিচালক ফারহান আখতার এখন তাঁর সমস্ত মনোযোগ ডন থ্রি-তে দিয়েছেন। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। আসন্ন এই ছবি নিয়ে ইতোমধ্যেই উৎসাহের বন্যা বয়ে গেছে নেট মহলে। এবার রণবীরের বিপরীতে প্রিয়াঙ্কাকে দেখা যেতে পারে শুনে অত্যন্ত খুশি সিনেপ্রেমীরা।

প্রসঙ্গত, ২০০৬-এর ডন এবং ডন টু-এ প্রিয়াঙ্কার অসাধারণ অভিনয় সবার নজর কাড়ে। প্রবল জনপ্রিয়তা পায় প্রিয়াঙ্কার চরিত্রটি। তাই ফের একবার ডন থ্রিতে তাঁকে দেখার জন্য আগ্রহী দর্শকরা। যদিও এবার শাহরুখের বিপরীতে নয়, রণবীর সিংয়ের বিপরীতে দেখা যেতে পারে জোনাস পত্নীকে।


শর্টলিংকঃ