তানোরকে মডেল উপজেলা করতে চান আবু বাক্কার


সাইদ সাজু, তানোর :

সৃজনশীল চিন্তা চেতনা জুড়ে শুধুই রাজশহীর তানোরের উন্নয়ন পরিকল্পনা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন ওয়ার্কার্স পার্টির দলীয় হাতুড়ী প্রতিকের ভাইস চেয়ারম্যান প্রার্থী তানোর উপজেলা যুবমৈত্রীর সাবেক সভাপতি আবু বাক্কার। সেই যুবকটি দীর্ঘদিন ধরে তানোর উপজেলার বিভিন্ন প্রান্তের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। 

                                                                     গণসংযোগ করছেন  ইস চেয়ারম্যান প্রার্থী আবু বাক্কার

 

ভোটারদের কাছে ভোট চাইতে গিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির দলীয় হাতুড়ী প্রতিকের প্রার্থী আবু বাক্কার বলছেন, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়ন, দুর্নীতি, চাঁদাবাজ ও সন্ত্রাসমুক্ত, সংস্কৃতি ও বিনোদন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে এক ধাপ এগিয়ে নিতে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে আমি সমাজের একজন সেবক হিসেবে সকল সম্ভাবনাকে কাজে লাগিয়ে তানোরকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করার পাশাপাশি উপজেলা পরিষদের কাজে অফিসে গিয়ে কোন মানুষকে যেন হয়রানির স্বীকার না হতে হয় সেজন্য সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।

রাজনীতির মাঠ থেকে শুরু করে সামাজিক কাজের সাথে দীর্ঘদিন থেকে যুক্ত ক্লিন ইমেজের যুব নেতা দল ও সামাজিক কার্যক্রম করতে গিয়ে উপজেলার সাধারণ মানুষের সাথে নিবিড় সম্পর্ক গড়ে তোলা এই নেতা তরুণদের নিয়ে রাজনৈতিক জীবনে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির বিভিন্ন সময়ে মিছিল মিটিং, সভা-সমাবেশ, ভোটযুদ্ধ সবকিছুতে অংশ নিয়েছেন।

আবু বাক্কার  বলেন, এলাকার উন্নয়ন করতে হলে সরকার সংশ্লিষ্ট একটি বিশেষ স্থানে অবস্থান করা প্রয়োজন। জনপ্রতিনিধি না হলে এলাকার সকল উন্নয়ন ব্যক্তি উদ্যোগে করা সম্ভব হয় না, জনগনের সেবা করা ও উন্নয়নের স্বপ্ন নিয়েই আসন্ন তানোর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে অংশ গ্রহন করেছি। তিনি আরো বলেন, ওয়ার্কার্স পার্টি বর্তমান

সরকারের শরিক দল, ‘হাতুড়ী’ প্রতীকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়নে কোন সমস্যা হবেনা এবং স্পেশালী ভাবে বরাদ্দ এনে এলাকার উন্নয়ন করা সম্ভব হবে। সম্মৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে ও দেশকে এগিয়ে নিতে তারণ্যকে বেশি প্রাধান্য দেয়াসহ সকল ধরনের সম্ভাবনাময় যুব সমাজ ও তরুণ প্রজন্মকে কাজে লাগিয়ে তানোরকে একটি আধুনিক ও মডেল উপজেলায় রূপান্তরিত করা হবে বলেও জানান তিনি।


শর্টলিংকঃ