তানোরে আ’লীগ সাধারণ সম্পাদকের গাড়িতে হামলা, ভাংচুর


তানোর প্রতিনিধি:

তানোর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে, কেউ গ্রেপ্তার হয়নি।

মামলার বিবরণ, পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, (আজ) গতকাল বৃহস্পতিবার মুণ্ডমালা কামিল মাদ্রাসা চত্বরে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষে আব্দুল্লাহ আল মামুন মুণ্ডমালা আ’লীগ দলীয় কার্যালয়ের সামনে গাড়ী দাড় করিয়ে দলীয় কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে কথা বলছিলেন। এসময় সন্ধ্যার একটু আগে সাড়ে ৬টার দিকে ঢাকা মেট্রো-ভ ৮১০১গাড়িতে লাঠি সোটা নিয়ে চাপড়া গ্রামের জুয়েল, কালনা গ্রামের মাহাবুর ও তানোর সদর গ্রামের সোহেল রানা অতর্কিত ভাবে হামলা চালিয়ে ভাংচুর করে চলে যায়।

এসময় প্রত্যক্ষদর্শীরা তাদেরকে ধরার চেষ্টা করলে পালিয়ে যায়। কি কারণে এ হামলা চালানো হয়েছে তা কেউ নিশ্চিত করে বলতে পারেননি। এ ঘটনায় সন্ধ্যার পর এ রিপোর্ট লিখার সময় রাত সাড়ে ৯টার দিকে আব্দুল্লাহ আল মামুন ভাঙ্গা গাড়ীসহ তানোর থানায় অবস্থান করে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছিলেন।

এব্যাপারে যোগাযোগ করা হলে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে, হামলাকারীদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।


শর্টলিংকঃ