দুর্গাপুরে ছাত্রলীগের হামলায় যুবলীগ নেতা আহত


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে জোরপূর্বক এস্কেভেটর মেশিন আনতে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার হয়ে আহত হয়েছেন উপজেলা যুবলীগের নেতা আলামিন হোসেন। আহত আলামিন হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় রতন আলী নামের এক ব্যবসায়ী যুবলীগ নেতা আলামিনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন। আহত আলামিন উপজেলা যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক। ব্যবসায়ী রতন আলীর পক্ষে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ও তার লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে যুবলীগ নেতা আলামিনের ওপর এ হামলা চালিয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

থানায় দায়ের করা ব্যবসায়ী রতন আলীর অভিযোগ সূত্রে জানা গেছে, পৌর এলাকার ধরমপুর গ্রামের মোশারফ হোসেন নামের এক ব্যক্তির কাছ থেকে এস্কেভেটর মেশিন নিয়ে পুকুর খনন করছিলেন রতন আলী। কাজ করতে গিয়ে মেশিনটি সামান্য ক্ষতিগ্রস্ত হয়। এরপর মোশারফ হোসেন ব্যবসায়ী রতন আলীকে এস্কেভেটর মেশিন ঠিক করে পুনরায় খনন কাজ চালাতে বলে। কিন্তু কোন কিছু না জানিয়ে শনিবার সকাল আটটার দিকে আলামিন ও তার সাঙ্গপাঙ্গরা উপজেলার নারায়ণপুর গিয়ে এস্কেভেটর মেশিন জোরপূর্বক নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ব্যবসায়ী রতন আলী জানতে পেরে তার লোকজন নিয়ে আলামিনকে বাধা দেয়।

খবর পেয়ে ব্যবসায়ী রতন আলীর পক্ষে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ও তার লোকজন উপস্থিত হয়। কিন্তু আলামিন বাধা না মেনে এস্কেভেটর মেশিন নিয়ে যেতে চাইলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে রতন আলীর লোকজন ছাত্রলীগের নেতারা যুবলীগ নেতা আলামিনকে মারপিট শুরু করে। মারপিটের ঘটনায় যুবলীগ নেতা আলামিন আহত হলে রতন আলী ও তার লোকজন আলামিনকে দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান। এ ঘটনায় শনিবার দুপুরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী রতন আলী।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা জানান, আমি থানার বাইরে ছিলাম। মোবাইল ফোনে এ ঘটনার কথা শুনেছি। থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলে শুনেছি। অভিযোগ আমলে নিয়ে তদন্ত পূর্বক দোষী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়তে পারেন  পুঠিয়ায় তিন দিন থেকে নিখোঁজ সবজি বিক্রেতা


শর্টলিংকঃ