দুর্গাপুরে বই বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন


দুর্গাপুর প্রতিনিধি:

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বুধবার সকালে দুর্গাপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণের মাধ্যমে দুর্গাপুরে বই বিতরণ উৎসব আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নিবার্হী কর্মকর্তা মহসীন মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের জন্য উপহার স্বরূপ নতুন বই বিতরণ করতে পেরে খুব ভালো লাগছে। আমাদের মনে রাখতে হবে ভালো মানুষ হতে হলে ভালোভাবে লেখাপড়া করতে হবে। ভালো ভালো বই পড়তে হবে। আর একটি ভালো বই একজন ভালো মানুষ উপহার দিতে পারে। সুতরাং লেখাপড়ার কোন বিকল্প নাই।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় এবং দুর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও সিংহ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ আয়োজনে বই বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হক, দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক মাহমুদুল হাসান ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম।

এছাড়াও বই বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


শর্টলিংকঃ