নওগাঁয় বাস চাপায় নিহত তিন, ভাঙচুর-অগ্নিসংযোগ


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ :

নওগাঁর মান্দায় বাসের চাপায় মোটরসাইকেল চালক ও আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছেন। তারা বাসের চালককে বেধড়ক মারপিট করে পুলিশে সোপর্দ করে।

মান্দায় সড়ক দুর্ঘটনার পর বাসে ভাঙচুর। ইনসেটে নিহত সেলিম হোসেনের মৃতদেহ

নিহতরা হলেন- উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সেলিম হোসেন (৩৫), আরোহী বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০) এবং রামনগর গ্রামের শুুকুর আলী ছেলে মোসলেম উদ্দিন (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সেলিম হোসেন তার মোটরসাইকেলে শফিকুল ও মসলেম উদ্দিন নিয়ে দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কে উঠছিল। এসময় নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসি (কুমিল্লা-ব-১১-০০১৬) বাস তাদের চাপা দেয়।

এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলে নিহত হন সেলিম। গুরুতর আহত অবস্থায় শফিকুল ও মসলেম উদ্দিনকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। রামেকে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টায় তারাও মারা যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চালক কার্তিক চন্দ্রকে হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।


শর্টলিংকঃ