নদীতে মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল আদিবাসী যুবক


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর ধামইরহাটে নদীতে ডুব দিয়ে মাছ ধরতে নেমে প্রাণ গেল এ্যামণ পাহান (৩০) নামের এক আদিবাসী যুবকের। সোমবার (৩১ আগস্ট) দুপুর ১টায় তার লাশ উদ্ধার করেন স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে ধামইরহাট ঘুকসি ব্রীজের স্লুইস গেইটের পাশে। নিহত এ্যামণ পাহান উপজেলার হাটনগর এলাকার মৃত রবিয়া পাহান এর ছেলে।
স্থানীয়রা জানান, নিহত এ্যামণ পাহান ও তার ছেলে অনিক পাহান দুজন মিলে সকালে বাসা থেকে পাশের ধামইরহাট ঘুকসি নদীতে মাছ মারার উদ্যেশে যায়। পরে ঘুকসি ব্রীজের পাশে স্লুইস গেট সংলগ্ন নদীর মাঝখানে এ্যামণ পাহান তার ছেলেকে নদীর পাড়ে রেখে পানিতে ডুব মেরে মাছ ধরার চেষ্টা করে। এমন সময়ে সে ডুব দিলে পানির নিচে তলীয়ে যায় প্রায় আধা ঘন্টা পানির নিচে তলীয়ে থাকার পরও সে আর উপরে না আসলে তার ছেলে বিষয়টি টের পান।
পরে নদীতে মাছ মারার উদ্যেশে আসা লোকজন দের কাছে তার ছেলে বিষয়টি অবগত করলে তারা অনেক চেষ্টা করার পর জাল খেয়ে নদীতে তলীয়ে থাকা ব্যক্তির মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট পাঠিয়ে দেন।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মমিন জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছিল।

শর্টলিংকঃ