নেপালকে হারাল বাংলাদেশ হুইলচেয়ার দল


ইউএনভি ডেস্ক:

নেপালে হুইলচেয়ার ক্রিকেট দল নিয়ে অনুষ্ঠিত টি-টোয়েন্টি এশিয়া কাপে স্বাগতিক দলকে বিশাল ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ হুইলচেয়ার দল।

আজ বৃহস্পতিবার নেপালের ত্রিভুবন ইন্টারন্যাশনাল ক্রিকেট মাঠে ৮ উইকেটের জয় পায় মোহাম্মদ মহসিনের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।
প্রথমে ব্যাট করতে নেমে ১৯.১ বলে ১৪৮ রানে গুটিয়ে যায় নেপালের ইনিংস।নেপালের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান আসে হোমনাথ রায়ের ব্যাট থেকে। এছাড়া দিগম সিং ৩৫ ও বিষ্ণু পাকর ১৬ রান করেন। বাংলাদেশের পক্ষে মোহাম্মদ মহিদুল ইসলাম দুটি ও মোহাম্মদ রামিম শেখ একটি উইকেট শিকার করেন।

১৪৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.৪ বলে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ। মাত্র ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যাওয়া বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৫০ রান আসে মোহাম্মদ রিপন উদ্দিনের ব্যাট থেকে। অর্ধ-শতক হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করে অপরাজিত থাকেন তিনি। এছাড়া জাবেদ আহমেদ ৩৮ ও সাজ্জাদ হোসেন ৩১ রান করেন। নেপালের পক্ষে দিগরম সিং ও সুদীপ রায় শিকার করেন একটি করে উইকেট।

এই জয়ে এখনো আসরে টিকে রয়েছে বাংলাদেশ। প্রসঙ্গত, নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে বাংলাদেশ হেরে যায় ৮ উইকেটের ব্যবধানে।


শর্টলিংকঃ