পাবনায় থানার পেছনেই জুয়ার আসর!


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি :

পাবনার ভাঙ্গুড়া পৌর সদরে সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজে চলছে ২৬তম বইমেলা। মেলা উপলক্ষে দিনভর মানুষের আনাগোনা দেখা যায়। তবে সন্ধ্যা নামলেই নিয়ম করে মেলার পাশের থানার পিছনে শুরু হয় জুয়ার আসর।

ভাঙ্গুড়া থানার পেছনে সন্ধ্যা থেকেই চলে জুয়ার আসর

স্থানীয় বাসিন্দারা বিষয়টি পুলিশকে জানালেও কোনো পদক্ষেপ নেয়া হচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশের দাবি- তারা এ বিষয়ে অবগত নয়।

গত বুধবার সন্ধ্যায় সরেজমিন দেখা গেছে, বইমেলাকে কেন্দ্র করে ভাঙ্গুড়া থানার পিছনে বাঁশের খুঁটিতে পলিথিন টানিয়ে ঘর বানানো হয়েছে। সেখানে সন্ধ্যা থেকেই ভাঙ্গুড়া, চাটমোহর ও ফরিদপুর উপজেলাসহ বিভিন্ন এলাকা থেকে মাইক্রোবাসে ও ব্যক্তিগত গাড়ি করে জুয়াড়ুরা আসতে শুরু করে। রাত যতোই গভীর হয়, জুয়ার আসর ততো জমে ওঠে।

মেলায় আসা কয়েকজন এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, জুয়ার আসরের পাশেই থানা। পুলিশের চোখের সামনে প্রতিদিন রাতে জুয়ার আসর বসলেও কোনো ব্যবস্থা নেয় না। প্রশাসনের মদদে জুয়ার আসর বসানো হচ্ছে বলে অভিযোগ তাদের।

জানতে চাইলে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদ রানা বলেন, আমরা জুয়ার আসর সম্পর্কে অবগত ছিলাম না। গত রাতে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়েছে। তবে পুলিশ সেখানে যাওয়ার আগেই জুয়াড়ুরা পালিয়ে গেছে। বিষয়টি পুলিশ নজরদারি করছে বলে দাবি করেন ওসি।

ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাছুদুর রহমান বলেন, বইমেলার পাশে জুয়ার আসর খুবই দুঃখজনক। বিষয়টি বন্ধে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে।


শর্টলিংকঃ