বগুড়ায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১


ইউএনভি ডেস্কঃ

বগুড়ার শেরপুরে তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার সকালে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংঘর্ষ

নিহত ব্যক্তির নাম মো. আসাদুল ইসলাম (৫৫)। তিনি উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের খন্দকারটোলা গ্রামের ওসমান আলীর ছেলে। শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, খন্দকারটোলা গ্রামের শাহ আলম তার একটি গরু বিক্রি করতে চাইলে প্রতিবেশী রেজাউল করিম ৪০ হাজার টাকায় গরুটি কেনেন। তবে এতে বাধা হয়ে দাঁড়ায় একই গ্রামের জিল্লুর রহমান নামের আরেক ব্যক্তি।

একপর্যায়ে মধ্যস্থতাকারী হিসেবে টাকা দাবি করে বসেন তিনি। এ নিয়ে শুক্রবার রাতে রেজাউল করিম ও জিল্লুর রহমানের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে শনিবার সকালে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের বেধড়ক মারপিটে রেজাউলের শ্যালক আসাদুল ইসলাম গুরুতর আহত হন।

পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয় বলে জানান তিনি।

শেরপুর থানার ওসি মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের ময়নাতদন্ত করার পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। পাশাপাশি জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


শর্টলিংকঃ