বাগমারায় গ্রামে গ্রামে ঘুরে আ.লীগ নেতার ত্রাণ বিতরণ


বাগমারা প্রতিনিধি :
করোনাভাইরাস সংক্রমণরোধে সাবান ও মাস্ক বিতরণের পর এবার ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করেছেন রাজশাহীর বাগমারার গণিপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অহিদুল ইসলাম। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে করোনা সংকটে বেকার ও অভাবী হয়ে পড়া লোকজনদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

শনিবার সকাল থেকে ইউনিয়নের চকমহব্বতপুর, পোড়াকয়া,লাউপাড়াসহ বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে কর্মহীন হয়ে পড়া অভাবী মানুষজনদের মধ্যে ত্রাণ হিসাবে চাল ও ডাল বিতরণ করা হয়। এছাড়াও মহব্বতপুর আদিবাসী পল্লীর প্রত্যেকে পরিবারকে সহায়তা দেওয়া হয়। অনেককে নগদ অর্থও দেন এই আওয়ামী লীগ নেতা। ভ্যানে করে প্রতিটি বাড়িতে এসব পৌঁছে দেওয়া হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা হারুণ অর রশিদ ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় তাকে সহযোগিতা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শামীম মীর, আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন,

অহিদুল ইসলাম গণিপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি। নিজের টাকায় এসব ত্রাণ বিতরণ করেন। এর আগে করোনাভাইরাস সংক্রমণরোধে গোটা ইউনিয়নের লোকজনদের মধ্যে সাবান, মাস্ক, সচেতনতামূলক প্রচারপত্র ও নগদ অর্থ বিতরণ করেন। তিনি জানান, স্থানীয় সাংসদ প্রকৌশলী এনামুল হকের নির্দেশনায় এবং তাঁর পক্ষে এসব ত্রাণ বিতরণ করা হচ্ছে।


শর্টলিংকঃ