করোনায় দরিদ্রদের পাশে আ’লীগ নেতা আসাদ


সংবাদ বিজ্ঞপ্তি :

যে সব পরিবার দিন আনে দিন খায়- করোনা পরিস্থিতিতে তাদের পাশে  খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়িছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।  শনিবার কাল ১১.০০ টায় গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী হাটে রাজেশ স্মৃতি সংঘের উদ্যোগে ২০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় আসাদ বলেন,  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলোর মধ্যে খাদ্যাভাব দেখা না দেয় তার জন্য তিনি রাজনৈতিক নেতা ও প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। সে নির্দেশ অনুসারে প্রশাসন ও জনপ্রতিনিধিরা এবং রাজনৈতিক নেতারাও সাধ্যমত দুঃস্থ ও অসহায় মানুষের পাশে থাকছেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান আক্তারুজ্জামান, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানী, সাবেক ধর্ম সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, রাজেশ স্মৃতি সংঘের আহবায়ক মাঃ ইসমাঈল হোসেন বিপ্লব, যুগ্ম আহবায় মোঃ শিহাব উদ্দিন, যুগ্ম আহবায়ক আবুল হাসনাত কচি, সদস্য তরিকুল ইসলাম।

পরে নগরীর শিরাইল এলাকায় জেলা মহিলা শ্রমিক লীগের উদ্যোগে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন। উপস্থিত ছিলেন জেলা মহিলা শ্রমিকলীগের আহবায়ক, জেলা শ্রমিকলীগের সভাপতি আলহাজ¦ আব্দুল্লাহ খান।


শর্টলিংকঃ