বাগমারায় শিক্ষক অনিল কুমারের মৃত্যুতে উপজেলা চেয়ারম্যানের শোক


বাগমারা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলা মচমইল মহাশশ্মান ও কালীমাতা মন্দিরের সাবেক সাধারণ সম্পাদক এবং প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অনিল কুমার মন্ডল (নয়ন মাস্টার) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

অনিল কুমার মন্ডলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

বার্ধক্য জনিত কারনে শুক্রবার (৩১ মে) সকাল ১০ টার দিকে উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বিনোদপুর গ্রামের নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে শুক্রবার বিকাল ৩ টার দিকে মচমইল মহাশশ্মান ও কালীমাতা মন্দিরে তাঁর দাহ সম্পন্ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ, বিশিষ্ট ব্যবসায়ী অমর কুমার সরকার, সাবেক শিক্ষক শ্যামল কুমার সরকার, দ্বীপনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হীরেন্দ্রনাথ সরকার, মচমইল মহাশশ্মান ও কালীমাতা মন্দিরের সভাপতি নিতাই চন্দ্র সরকার, ব্যবসায়ী চিত্তোরঞ্জন সরকার সহ হিন্দু সম্প্রদায়ের লোকজন।

অনিল কুমার মন্ডল পরলোক গমন করায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন উপজেলা চেয়ারম্যান।


শর্টলিংকঃ