বাগমারা চেয়ার‌ম্যান পদে মনোনয়ন তুললেন আ’লীগের প্রার্থী


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর বাগমারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অনিল কুমার সরকার। রোববার (১০ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী জেলা রিটার্নিং কর্মকর্তার দফতর থেকে মনোনয়নপত্র নেন তিনি। 

রোববার বাগমারা উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন আওয়ামী লীগের প্রার্থী অনিল কুমার সরকার।

সোমবার তিনি মনোনয়নপত্র জমা দিবেন বলে জানান। আগামী ১০ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বাগমারা উপজেলায় ভোটগ্রহণ করা হবে।

মনোনয়নপত্র সংগ্রহের পর অনিল কুমার সরকার বলেন, ‘বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে দল থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে। দল থেকে আমাকে মূল্যায়ণের জন্য দলের সভানেত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ। আশা করি- বাগমারার মানুষ বিপুল ভোটে নৌকার প্রার্থীকে বিজয়ী করে আমাকে উপজেলার উন্নয়নের কাজ করার সুযোগ দিবেন।’

উপজেলা ভোটে বাগমারা থেকে নৌকার টিকিট পাওয়া অনিল কুমার দে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি। তিনি দীর্ঘ সময় আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তার বাড়ি উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের ধামিন কামনগর গ্রামে।

স্থানীয় নেতাকর্মীরা বলছেন, নেতা হিসেবে দলের সুদিন এবং দুর্দিনে সব সময় তৃণমূলের পাশে থাকেন অনিল কুমার সরকার। তিনি মনোনয়ন পাওয়ায় উপজেলা আওয়ামী লীগের রাজনীতি আরও গতিশীল হবে বলে মনে করেন তারা।


শর্টলিংকঃ