বাঘায় বাসের ধাক্কায় ভটভটির ২২ যাত্রী আহত


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় বাসের ধাক্কায় ভটভটির ২২ জন নারী-পুরুষ যাত্রী আহত হয়েছে এর মধ্যে গুরুতর আহত ৫ জন কে রাজশাহী মেডিকেল কলেজ ও অন্য ১৭ জন কে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে উপজেলার বাঘা-আড়ানী সড়কের বাউসা ইউনিয়নের কামারপাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে তবে আহতরা সবাই নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের বাজিতপুর গ্রামের বাসিন্দা


জানা যায়, গতকাল শুক্রবার সকালে বাগাতিপাড়া উপজেলা জামনগর ইউনিয়নের বাজিতপুর গ্রামের লালন উদ্দিনের শিশু কন্যা নাদিয়া আক্তার মাহির রোগ মুক্তির জন্য বাঘা শাহী মসজিদে মানত দিতে এসেছিলেন। মানত দেয়া শেষে বিকালে ৩টার দিকে ভটভটিযোগে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে বাঘা-আড়ানী সড়কের কামারপাড়া এলাকায় ভটভটিকে ওভারটেক করতে গিয়ে পেছন থেকে নাটোর জ-০৪-৩০১ নম্বরের সাব্বির পরিবহন নামের একটি বাস ধাক্কা দেয়। এসময় রাস্তার ধারে উল্টে যায়। এতে ভটভটির ২২ জন নারী-পুরুষ যাত্রী আহত হন। এরমধ্যে গুরুতর আহত সাব্বির হোসেনে (১৫), জবেদা বেগম (৫০), খালেদা বেগম (৩০), দুলাল হোসেন (৫০) এবং সাবিনা বেগমকে (৩৫) রাজশাহী মেডিকেল কলেজে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে থেকে স্থানান্তর করা হয়েছে। তবে নার্গিস খাতুন, মোহাম্মদ আলী, বানেরা খাতুন, রোকেয়া খাতুন, বাছের আলী, মাহমুদা বেগম, ফতেজান বেগম, রোকেয়া বেগম, বানেচা খাতুন, নাহিদা খাতুন, সবুর জান বেগম, বাশার আলী, রাজিব হোসেনসহ ১৭ জনকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তবে বাসটি পেছন থেকে তাড়া করে আড়ানী চকসিংগা এলাকা থেকে আটক করা হয়েছে। বর্তমানে বাসটি চকসিংগা এলাকায় পড়ে রয়েছে
এ বিষয়ে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাঃ আতিক মাহমুদ বলেন, আহতদের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে জখম হয়েছে। তবে গুরুতর জখম ৫ জনকে তাৎক্ষনিক রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাঘা থানার ওসি তদন্ত আবদুল ওহাব বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।


শর্টলিংকঃ