বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও ক্বেরাত প্রতিযোগিতা


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে ইফতার, দোয়া ও ক্বেরাত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার বাস ভবন চত্বরে এ ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়।


আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: লায়েব উদ্দিন লাভলু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আলপনা ইয়াসমিন, বাঘা থানার ওসি মহসীন আলী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক, সাবেক পৌর মেয়র আক্কাস আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস, নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার। উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, শিক্ষক, ইমাম, সাংবাদিক ও সমাজের সুধীজনের সমস্বয়ে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের পুর্বে চারদিন ব্যাপী আয়োজিত ক্বেরাত প্রতিযোগিতার চুড়ান্ত পুর্ব অনুষ্ঠিত হয়। এতে ক এবং খ গ্রুপ থেকে পৃথকভাবে ৬ জনকে পুরুস্কৃত করা দেয়া হয়।


শর্টলিংকঃ