বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা


কলিট তালুকদার,পাবনা :

দেশব্যাপী করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরেছে দেশের বহু মানুষ। আর এই পরিস্থিতিতে সরকারের নেয়া কর্মসূচির পাশাপাশি কর্মহীন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রুমন।

বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা।

ব্যাক্তি উদ্যোগে পৌর এলাকার এক হাজার দরিদ্র অসহায় কর্মহীন পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার পৌছে দিচ্ছেন তিনি।
গত কয়েক দিন ধরে সন্ধ্যার পর শহরের শালগাড়িয়া হাসপাতাল সড়কের নিজ ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ভ্যান, রিক্সার মাধ্যমে কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, আলু, আটা, চিনি, ডাউল, লবন, তেল, সাবান ও একটি করে মার্কস। এছাড়া শহরের গুরত্বপূর্ণ বিশটি স্থানে হাত পরিস্কাকার করার জন্য পানির জার ও সাবান দিয়ে জনসেবার্থে কাজ করছেন সাবেক এই ছাত্রলীগ নেতা।
এ ব্যাপারে সাবেক ছত্রলীগ নেতা রফিকুল ইসলাম রুমন বলেন, ফটো সেশন নয় এই দূর্যগপূর্ণ সময়ে সরকারে সহযোগিতার পাশাপাশি আমার এই ছোট্র্র প্রয়াশ।

সেবার মনভাব নিয়ে সাধারন মানুষের পাশে আছি থাকবো। পর্যায় ক্রমে আরো খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। যারা পৌর এলাকার খাদ্য সমস্যায় আছেন কাউকে বলতে পারছেন না তারা আমাকে কল করুন আপনার বাড়িতে পৌছে যাবে খাদ্য সামগ্রী। সামাজিক দূরত্ব বজায়ে রেখে সরকারের দেয়া সকল নির্দেশনা মেনে চলার আহবান জানান সাবেক এই ছাত্রলীগ নেতা।


শর্টলিংকঃ