বিএনপির রাজনৈতিকবলয় ছোট হয়ে আসছে:নাসিম


ইউএনভি ডেস্ক:

ক্রমাগত ভুলের কারণে বিএনপির রাজনৈতিকবলয় ছোট হয়ে আসছে মন্তব্য করেছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম।তিনি বলেন, বিএনপি জোটের ভুলের কারণে রাজনীতি আজ বিরোধী দল শূন্য হয়ে পড়েছে। এ অবস্থা সরকার মোটেই দায়ী নয়।

তিনি বলেন, বিএনপি জোটের ভুলের কারণে রাজনীতি আজ বিরোধী দল শূন্য হয়ে পড়েছে। এ অবস্থা সরকার মোটেই দায়ী নয়। বিএনপি ক্রমাগত ভুল করছে। একের পর এক ভুল করে যাচ্ছে। একবার ২০১৪ সালে নির্বাচন না করে ভুল করেছে, এবার নির্বাচনে দাঁড়িয়ে বিজয়ী হয়েও শপথ না নিয়ে ভুল করছে। ৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপির আমও যাবে ছালাও যাবে।

বুধবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সূচনা বক্তব্যে মোহাম্মদ নাসিম এ মন্তব্য করেন।সূচনা বক্তব্যে মোহাম্মদ নাসিম আরও বলেন, বিএনপি নেত্রী জেলে রয়েছেন এক বছরের ওপরে। দুর্ভাগ্য নেত্রীকে জেলে রেখে তারা মিলাদ, ঘরে বসে অনশন, প্রেস বিজ্ঞপ্তি দিয়ে আন্দোলনের হুমকি ছাড়া আর কোনো কর্মসূচিতে মাঠে নেই। এটি একটি রাজনেতিক দলের জন্য ব্যর্থতা ছাড়া কিছুই নয়।

ঐক্যফ্রন্ট করে বিএনপিকে নির্বাচনে আসার জন্য সাধুবাদ জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনে তারা মাঠে থাকেননি। এ জন্য আওয়ামী লীগকে দোষ দিয়ে লাভ হবে না। ৬ জন আর ৭ জন হন আপনারা সংসদে এসে কথা বলুন। শক্তি থাকলে ওই ৬ জন কথা বললে মনে হবে ৬০০ জন কথা বলছেন। যেমনটি সুরঞ্জিত সেন গুপ্ত একাই বঙ্গবন্ধুর সামনে কথা বলেছেন।


শর্টলিংকঃ