বুধবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের


 বিশেষ প্রতিবেদক :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বুধবার দেশে ফিরছেন। তাঁর সঙ্গে থাকা সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের   জনসংযোগ কর্মকর্তা  (সেতু বিভাগ) শেখ ওয়ালিদ ফয়েজ তথ্য জানিয়েছেন। আজ সকালে ফয়েজ তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তা নিশ্চিত করেছেন।

ফয়েজ লিখেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আগামী ১৫ মে দেশে ফিরবেন।বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট নম্বর বিজি ০৮৫ এ করে সম্ভাব্য বাংলাদেশ সময় সন্ধ্যা৬ টায় হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে তিনি অবতরণ করবেন বলে আশা করা যাচ্ছে।সকলে স্যারের জন্য দোয়া করবেন’।

এবিষয়ে যোগাযোগ করা হলে সিঙ্গাপুর থেকে শেখ ওয়ালিদ ফয়েজ ইউনিভার্সাল২৪নিউজকে বলেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এখন অনেকটাই সুস্থ। তিনি নিজে নিজেই স্বাভাবিক চলাফেরা করছেন। নিজের হাতেই খাবার খাচ্ছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিয়মিত ব্যায়াম করছেন।

এর আগে গত ৩ মার্চ ফজরের নামাজের পর বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। এরপর প্রয়োজনীয় চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতানে নেওয়া হয়।

সেখানে তার হার্টের বাইপাস সার্জারি হয়। এরপর ৫ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর ওবায়দুল কাদের হাসপাতালের কাছেই একটি ভাড়া বাসায় আছেন।


শর্টলিংকঃ